AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বিজেপি নেতার গাড়িতে অভিযান

বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:২৬ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার

ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ির ঘোষপুকুর এলাকায় বিজেপির মণ্ডল সভাপতি সঞ্জয় সিংহের গাড়ি থেকে বিপুল পরিমাণ নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গাড়িতে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করা হয়। সেই সময় গাড়িতে সঞ্জয় সিংহের ছেলে সঞ্জয় এবং আরও দুই জন ব্যক্তি ছিলেন। পুলিশ আরও জানিয়েছে, নগদ টাকার জব্দের তথ্য পেয়ে ঘটনাস্থলে নির্বাচন কমিশনের কর্মকর্তারা পৌঁছায়। ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে টাকা গোনা হয়। উদ্ধার করা হয় দেড় লাখ টাকা।

পুলিশ দাবি করেছে, নির্বাচনকে কেন্দ্র করে ভোট কিনার উদ্দেশ্যে তারা টাকা নিয়ে ঘুরছিলেন। বিশেষ সূত্রের মাধ্যমে তথ্য পেয়ে অভিযান চালায় পুলিশ। এতো টাকা কীভাবে এবং কেন তারা নিয়ে বের হয়েছেন সেই বিষয়ে কোনও উত্তর দিতে পারেন নাই বিজেপি নেতার ছেলে সঞ্জয়।

এই ঘটনায় বিজেপির দার্জিলিং জেলা সভাপতি (সমতল) অরুণ মণ্ডল বলেছেন, দেড় লাখ টাকাতো এভাবে দেয়া সম্ভব না। তৃণমূলের নেতাদের ঘরে ৫০ লক্ষ থেকে ৫০ কোটি টাকা পাওয়া যায়। বিজেপি নেতা উপার্জিত অর্থ নিয়ে কোনো প্রয়োজনে যাচ্ছিলেন হয়তো। আর তিনি নাকি টাকা বিলোচ্ছেন। লাখ টাকা কোথায়, কাকে দেবে?এটা ষড়যন্ত্রমাত্র, নির্বাচন নষ্ট করার জন্য এমন করা হয়েছে।

অরুণ মণ্ডলের মন্তব্যের জবাবে দার্জিলিং জেলা তৃণমূলের মুখপাত্র বেদব্রত দত্ত বলেন, বিজেপির দার্জিলিং জেলা সভাপতি অরুণ মণ্ডলের গাড়ি থেকে টাকা পাওয়া কোনো বিচ্ছিন্ন ঘটনা নয়। বিজেপি ভারত শাসন করতে চায় টাকার বিনিময়ে। পশ্চিমবঙ্গের সব বিজেপি নেতারা আর্থিক দুর্নীতির সাথে জড়িত।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!