ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি, তরুণীর আত্মাহত্যা


Ekushey Sangbad
আর্ন্তজাতিক ডেস্ক
০৩:৪৫ পিএম, ১০ জুলাই, ২০২১
অন্তরঙ্গ ছবি ফাঁসের হুমকি, তরুণীর আত্মাহত্যা

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে দুই পরিবারের সম্মতিতে বিয়েও ঠিক হয় তাদের। কিন্তু বিয়ের আগে হঠাটই বেঁকে বসেন পাত্র। বিয়েতে অমতের পাশাপাশি অন্তরঙ্গ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দেয়া হয় তরুণীকে! 

ফলে অন্তরঙ্গ ছবি ফাঁস করে দেওয়ার হুমকি, প্রাণ দিলেন তরুণী। এরপর সেই তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করল পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুরে। মৃতের নাম শিল্পী দাস। শনিবার (১০ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে এ খবর জানা গেছে।

জানা গেছে, দুজনের মধ্যে সম্পর্ক দীর্ঘদিনের। যত দিন গড়িয়েছে, সম্পর্ক তত গভীর হয়েছে। শেষ পর্যন্ত চার হাত এক করে দেওয়ার সংকল্প নিলেন পাত্র–পাত্রীর বাড়ির লোকজন। কিন্তু বিয়ের আগে বেঁকে বসেন পাত্র। বলেন, বিয়ে করবেন না।

শুধু তাই নয়, বিয়ের আগের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস করে দেবেন বলে মেয়েটিকে ভয় দেখান তার হবু স্বামী। পরিবারের দাবি, সেই কারণেই লোকলজ্জার ভয়ে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছেন মেয়েটি।

শিল্পী দাসের বাড়ি পতিরামের গোপালবাটি পঞ্চায়েতের কামালপুর গ্রামে। বৃহস্পতিবার (৮ জুলাই) রাতে নিজের ঘরে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন শিল্পী। 

তার ঝুলন্ত মরদেহ প্রথম দেখতে পান পরিবারের লোকজনই। ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর দেওয়া হয় থানায়। 

ময়নাতদন্ত স্বার্থে মরদেহটি বালুরঘাট হাসপাতালে পাঠায় পুলিশ। মৃতের পরিবারের অভিযোগে অভিযুক্ত তোতা মহন্তকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

একুশে সংবাদ