AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ ৬ জনের একজন মারা গেছেন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩৬ পিএম, ১৩ এপ্রিল, ২০২৪
সিলিন্ডার গ্যাসের আগুনে দগ্ধ ৬ জনের একজন মারা গেছেন

রাজধানীর মিরপুরের ভাষানটেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ একই পরিবারের ৬ জন দগ্ধ হওয়ার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম মেহেরুন্নেসা (৬৫)।

শনিবার (১৩ এপ্রিল) সকাল আটটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি বলেন, গতকাল ভোরে মিরপুরের ভাষানটেক থেকে দগ্ধ অবস্থায় নারী-শিশুসহ ৬ জনকে বার্ন ইউনিটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তাদের মধ্যে মেহরুন্নেসা চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান। তার শরীরের ৪৭ শতাংশ দগ্ধ হয়েছিল।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

এছাড়া বাকিদের মধ্যে সূর্য বানু ৮২ শতাংশ, লামিয়া ৫৫ শতাংশ, মো. লিটন ৬৭ শতাংশ, লিজা ৩০ শতাংশ এবং সুজন ৪৩ শতাংশ দগ্ধ নিয়ে চিকিৎসাধীন আছেন।

দগ্ধের পরিমাণ বেশি হওয়ায় তাদের সবার অবস্থা আশঙ্কাজনক বলেও জানান তিনি।

এর আগে শুক্রবার (১২ এপ্রিল) ভোরে ভাষানটেক ১৩ নম্বর কালবার্ট রোড এলাকায় এ ঘটনা ঘটে। মশার কয়েল ধরতে গিয়ে গ‍্যাস সিলিন্ডারের লিকেজ থেকে এই বিস্ফোরণ হয় বলে জানা গেছে। এতে একই পরিবারের নারী-শিশুসহ ৬ জন দগ্ধ হন। পরে ভোর সোয়া ৫ টার দিকে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নেওয়া হয়।

নিহত মেহরুন্নেছা (৬৫) ছাড়া চিকিৎসাধীন বাকি দগ্ধরা হলেন, সূর্য বানু (৩০), লিজা (১৮), লামিয়া (৭), সুজন(৯) ও মো. লিটন (৫২)।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!