AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যানজট নিরসনসহ সব দিকেই নজর রাখা হবে: ডিএমপি কমিশনার


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:২৪ পিএম, ৩ এপ্রিল, ২০২৪
যানজট নিরসনসহ সব দিকেই নজর রাখা হবে: ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বলেছেন, দেশে রাস্তা-ঘাটের উন্নয়ন হওয়ার কারণে গন্তব্যস্থলে পৌঁছাতে সময় কম দরকার হলেও, কয়েকটা পয়েন্টে সমস্যা হয়ে থাকে। এসব সমস্যা আঞ্চলিকভাবে চিহ্নিত করে তা নিরসনে কাজ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বুধবার (২ এপ্রিল) ডিএমপি হেডকোয়ার্টার্সে পবিত্র ঈদুল ফিতর উদযাপন উপলক্ষে ঢাকা মহানগরীর সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সমন্বয় সভায় তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদযাত্রায় প্রবেশমুখগুলোকে স্বাচ্ছন্দ করতে কাজ করবে ডিএমপি। কোনো অবস্থাতেই ফিটনেসবিহীন গাড়ি ব্যবহার করতে হবে না। এ বিষয়ে ডিএমপির পুলিশকে অনুরোধ করা হয়েছে, ব্যবস্থা নেয়ার। এছাড়া লাইসেন্সবিহীন কোনো ড্রাইভার যেন গাড়ি চালাতে না পারে সেদিকে নজর রাখা হবে।

তিনি বলেন, ঈদের সময় অধিক যাত্রী নিয়ে যাতায়াত আর বেশি গতিতে চালানোর কারণে দূর্ঘটনা ঘটে। এসব সমস্যা এবার যেন না থাকে, এবিষয়ে পদক্ষেপ নেয়া হবে।

কমিশনার বলেন, এবার টিকিট জটিলতার দিকেও নজর রাখা হবে। নির্ধারিত ভাড়ার বেশি নিলেই পুলিশ আইনগত ব্যবস্থা নেবে। অধিক ভাড়া, টিকিট কাউন্টার ছাড়া কোন টিকিট বিক্রি হলেই কালোবাজারি হিসেবে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, রাস্তা-ঘাটের সমস্যা ছাড়াও সব দিকেই নজর রাখবে ডিএমপি।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

 

Link copied!