AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হ্যালো পিওর গোল্ড-উদ্বোধন করলেন পিবিআই প্রধান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫২ পিএম, ২২ মার্চ, ২০২৪
হ্যালো পিওর গোল্ড-উদ্বোধন করলেন পিবিআই প্রধান

দুবাই এর স্বর্ণ ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন এর ঢাকার নয়াপল্টনের রূপায়ন টাওয়ারে নব-প্রতিষ্ঠিত “হ্যালো পিওর গোল্ড” ব্যবসা প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার। 

গতকাল বৃহস্পতিবার ২১ মার্চ ২০২৪ তারিখ বিকাল ৪টায় ঢাকার নয়াপল্টনের রূপায়ন টাওয়ারে নব-প্রতিষ্ঠিত “হ্যালো পিওর গোল্ড”ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পিবিআই প্রধান অতিরিক্ত আইজিপি বনজ কুমার মজুমদার। 

এ সময় পিবিআই প্রধান বলেন, ভেজালের ভীড়ে খাঁটী জিনিস পাওয়া খুবই কঠিন। স্বর্ণ ব্যবসায়ের ক্ষেত্রে কথাটি আরো বেশি প্রযোজ্য। তিনি আরো বলেন, সততাই ব্যবসায়ের মূলধন। প্রতিষ্ঠানের কর্ণধার  আনোয়ার সাহেব সততা নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করবেন মর্মে পিবিআই প্রধান প্রত্যাশা করেন। 

সেসময় অনুষ্ঠানে পিবিআই এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন পিবিআই এর পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কাজী আখতার উল আলম, পুলিশ সুপার (লিগ্যাল এন্ড মিডিয়া) মোঃ আবু ইউসুফ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব মোঃ নাসিম মিয়া।  আনোয়ার হোসেন এর সহধর্মীনি তার পরিবারবর্গ, গুণীজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ অনুস্ঠানে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, স্বর্ণ চোরাচালান  রোধ করা, এই ব্যবসায়ে হুন্ডির মাধ্যমে অর্থ আদান-প্রদান এর পরিবর্তন এনে সরকারের রাজস্ব আদায়ে সহযোগিতার উদ্দেশ্য নিয়ে হ্যালো পিউর গোল্ড যাত্রা শুরু করেছে। আনোয়ার হোসেন সকলের সহযোগিতা কামনা করেছেন। পরবর্তীতে দোয়া এবং ইফতার মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!