AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মতিঝিলের আবাসিক হোটেলে মিলল ব্যবসায়ীর মরদেহ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:২৫ এএম, ৫ মার্চ, ২০২৪
মতিঝিলের আবাসিক হোটেলে মিলল ব্যবসায়ীর মরদেহ

রাজধানীর মতিঝিলের ‘নিউ ইস্টার্ন’ নামে একটি আবাসিক হোটেল থেকে শ্রী রঞ্জিত নামে একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৪৫ বছর। মঙ্গলবার ৯৫ মার্চ) রাত পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, রঞ্জিত রাঙ্গামাটির কোতোয়ালি থানার জিপতলী চেয়ারম্যান পাড়া গ্রামের মৃত. হেমন্ত লাল চাকমার ছেলে। তিনি পেশায় ঠিকাদার ব্যবসায়ী।

রাত পৌনে দুইটার দিকে অচেতন অবস্থায় রঞ্জিতকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মতিঝিল থানার উপপরিদর্শক (এসআই) পঙ্কজ দাস জানান, সোমবার (৪ মার্চ) দুপুর ২টার দিকে ওই ব্যক্তি ওই হোটেলের ৬০৭/সি নম্বর রুমে অবস্থান করেন। পরবর্তীতে হোটেল বয় এবং তার আশপাশের রুমে অবস্থানকারীরা ডাকাডাকি করলে কোনো সাড়া না পেয়ে বিষয়টি পুলিশকে অবগত করেন। পরে তারা ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে খাটের ওপর শোয়া অবস্থায় ওই ব্যক্তির অচেতন দেহ উদ্ধার করে।

পঙ্কজ দাস আরও জানান, অচেতন অবস্থায় রঞ্জিতকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে আইনী প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!