AB Bank
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবসরপ্রাপ্তদের ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০২:০৩ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
অবসরপ্রাপ্তদের ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ধানমন্ডির সুলতানা কামাল উইমেন্স ক্রীড়া কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের জাতীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে প্রধান অতিথি হিসেবে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী।  

উদ্বোধনী বক্তব্য তিনি বলেন, কর্মজীবনে আমি একজন সরকারি কর্মচারী ছিলাম। আজ আমি অবসরপ্রাপ্ত এবং সরকারের একজন মন্ত্রী। এখানে যারা উপস্থিত আছেন তারা অনেকেই আমার প্রত্যক্ষ সহকর্মী। অনেকে অনেকে আবার কর্মক্ষেত্রে আমার নিয়ন্ত্রণকারী কর্মকর্তা হিসেবে কাজ করেছেন। মন্ত্রী তার সূচনা বক্তব্যে  প্রত্যেকের  সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য যে অবসরপ্রাপ্ত কর্মচারী কল্যাণ সমিতির আয়োজনে রাজধানীর সুলতানা কামাল উইমেন্স ক্রীড়া কমপ্লেক্সে আয়োজিত এ ক্রিড়া প্রতিযোগিতা দেশের প্রতিথযশা প্রবীণ কর্মকর্তাদের  মিলন মেলায় পরিণত হয়। প্রবীন এই কর্মকর্তাদের এবং তাদের পরিবারের সদস্যবর্গের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় তারা নির্মল আনন্দ উপভোগ করেন। প্রতিযোগিতার শুরুতেই শিশুদের মোরগ লড়াই এবং পঁয়ষট্টি বছরের অধিক বয়স্কদের বেলুন ফাটানো প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া স্কিপিং, বালিশ বদল, মেধা পরীক্ষা, ভারসাম্য দৌড়, রশি টানাটানি ও টেনিস বল নিক্ষেপসহ মোট ১৮ টি ইভেন্টে পুরুষ ও মহিলাদের পৃথক পৃথক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে সমিতির পতাকা উত্তোলন করেন সাবেক সচিব ও সমিতির মহাসচিব আবু আলম মোঃ শহিদ খান এবং ক্রীড়া পতাকা উত্তোলন করেন বীর মুক্তিযোদ্ধা মো: নুরুজ্জামান ভূঁইয়া।

অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অবসরপ্রাপ্ত বিভিন্ন স্তরের  সরকারি কর্মকর্তা/কর্মচারী ও তাদের পরিবারবর্গসহ বিপুল লোক সমাগম ঘটে ।


একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!