AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক জন নিহত


Ekushey Sangbad
ফিরোজ হোসেন, বদলগাছী, নওগাঁ
০৫:০০ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক জন নিহত

নওগাঁর বদলগাছীতে রাস্তার কাজে নিয়োজিত মোটর গ্রেডার গাড়ীর চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মালা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয় এবং আরেকজন আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। (২৭ জানুয়ারী) শুনিবার  বেলা ১২ ঘটিকায় উপজেলার চৌরাস্তার মোড় নামক স্থানে দূর্ঘটনাটি ঘটে।

জানাযায়, বদলগাছী উপজেলার কাদিবাড়ী গ্রামের শফির উদ্দীনের মেয়ে আহত শারমিন বলেন, চৌরাস্তা মোড় থেকে বাড়ী যাওয়ার জন্য ভ্যান উঠার সময় হঠাৎ করে পিছন থেকে বড় একটি রাস্তার কাজের গাড়ী আমাদের উপর তুলে দেয়, আমি গাড়ির আঘাতে একপাশে ছিটকে পড়ে যায়, আমার পাশে যে মহিলা ছিলেন ওনি সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে মারা যায়। আমাকে কয়েক জন মিলে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। তারপর আর কি হয়েছে আমি আর বলতে পারবো না।

এ-সময় বদলগাছী ফায়ার সার্ভিস দল ও বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ব্যাক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

এ ব্যপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, নিহত মহিলা নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর গ্রামের স্বপন মন্ডলের স্ত্রী মালা খাতুন (৩৫) বলে জানা যায়। মালা খাতুন বাজার থেকে বাড়ি ফেরার পথে  চারমাথার মোড়ে পিছন থেকে রাস্তার কাজে নিয়োজিত গাড়িটি চাপা দিলে ঘটনাস্থলে মালা নামে পথচারী নিহত হয়। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। রাস্তার কাজে নিয়োজিত গাড়ীটি আটক করা হয়। গাড়ির চালক পলাতক। আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য কাজ চলমান রয়েছে।

 একুশে সংবাদ/এস কে 

Link copied!