AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচনের ট্রেন অনেক দূরে চলে গেছে: ইসি আনিছুর


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সুনামগঞ্জ
০৫:১৮ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২৩
নির্বাচনের ট্রেন অনেক দূরে চলে গেছে: ইসি আনিছুর

বিএনপির নির্বাচনে অংশ গ্রহণ করা প্রসঙ্গে ইসি আনিছুর রহমান বলেছেন, নির্বাচনের ট্রেন অনেক দূরে চলে গেছে। এখন আর ওঠার কোনো সুযোগ নেই।

রোববার (২৪ ডিসেম্বর) সুনামগঞ্জে প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সব পর্যায়ের কর্মকর্তা ও ব্যক্তিদের সঙ্গে বিশেষ আইনশৃঙ্খলা ও মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি।  

আনিছুর রহমান বলেন, ‘নির্বাচনের ট্রেন অনেক দূরে চলে গেছে। এখন আর ওঠার কোনো সুযোগ নেই। বিএনপিকে অনেক বার নির্বাচনে অংশ নেয়ার কথা বলা হয়েছে। আমরা তিনজন কমিশনার মনোনয়নপত্র প্রত্যাহার ও প্রতীক বরাদ্দের আগে পর্যন্ত বিএনপিকে নির্বাচনে আসার কথা বলে মুখে ফেনা তুলে ফেলেছি। তখন বিএনপির নির্বাচনে অংশ নেয়ার সুযোগ ছিল। এখন আর সুযোগ নেই। এখন কিছু করলে আইনি জটিলতায় পড়ে যাবে কমিশন। নির্বাচনের ট্রেন সঠিক গন্তব্যে পৌঁছাবে।’

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে বিদেশিদের কোনো চাপ নেই। বহু বিদেশি এসেছেন। তারা আমাদের প্রস্তুতি সম্পর্কে জেনেছেন। আমরা আমাদের নিজস্ব চাপে আছি আর কারো চাপ নেই। নির্বাচন কেমন হবে তা দেখতে বিপুল সংখ্যক বিদেশি পর্যবেক্ষক এসেছেন। বিভিন্ন দেশের দূতাবাস আমাদের কাছে পর্যবেক্ষকদের তালিকা পাঠিয়েছে, আমরা সেগুলো দেখছি। তাদের অধিকাংশকে অন অ্যারাইভাল ভিসা দেয়া হবে। ২ হাজার বিদেশি পর্যবেক্ষক আসবে।’

জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার রাশেদ ইকবাল চৌধুরী চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ ও নৌকার প্রার্থী মুহিবুর রহমান মানিক,জাপা প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ এমপি, নৌকার প্রার্থী ড. মোহাম্মদ সাদিক, সুনামগঞ্জ-২ আসনের নৌকা মার্কার  প্রার্থী চৌধুরী আব্দুল্লাহ আল মাহমুদ, স্বতন্ত্র প্রার্থী জয়সেনগুপ্তা, সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, সিলেটের ডিআইজি শাহ শফিউর রহমান, ২৮ ব্যাটালিয়নের বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মাহবুবুর রহমান প্রমুখ।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!