AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রীদের শোক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩২ পিএম, ১৬ নভেম্বর, ২০২০
শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রীদের শোক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোটভাই শহীদ শেখ আবু নাসেরের স্ত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি শেখ রাজিয়া নাসের (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার রাত ৮টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে তিনি মারা যান।

প্রধানমন্ত্রী হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মন্ত্রী, প্রতিমন্ত্রী ও বিভিন্ন ব্যক্তিবর্গ।

 

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র চাচী, শেখ হেলাল উদ্দিন এমপি'র মাতা এবং শেখ সারহান নাসের তন্ময় এমপি'র দাদী মিসেস রাজিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এক শোক বার্তায় মন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 

তথ্যমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি এবং শেখ সালাউদ্দিন আহমেদ জুয়েল এমপি'র মাতা শেখ রাজিয়া নাসেরের ইন্তেকালে গভীর শোক ও দু:খপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

সোমবার রাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮৩ বছর বয়সে রাজিয়া নাসেরের ইন্তেকালের সংবাদে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তথ্যমন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। উল্লেখ্য শেখ রাজিয়া নাসের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি'র দাদী।   

ড. হাছান মাহমুদ তার শোকবার্তায় প্রয়াত শেখ রাজিয়া নাসেরকে একজন মমতাময়ী রত্নগর্ভা মাতা হিসেবে বর্ণনা করে বলেন, তিনি সন্তানদের জাতির একনিষ্ঠ সেবক হিসেবে গড়ে তুলেছেন। 

 

খাদ্যমন্ত্রীর শোক 

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছোট ভাই ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিণী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এর মাতা শেখ রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

অর্থমন্ত্রীর শোক 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ছোট ভাই ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহিদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চাচী এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মাতা বেগম রিজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ, এমপি। 

মাননীয় অর্থমন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, বেগম রিজিয়া নাসের আজ রাতে রাজধানীর এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

পানিসম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রীর চাচী, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন-এর মা এবং সংসদ সদস্য শেখ তন্ময়-এর দাদী শেখ রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী কর্নেল(অব.) জাহিদ ফারুক, এমপি এবং উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি।

সোমবার প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী পৃথক শোকবার্তায় বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

পরিবেশ মন্ত্রীর শোক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছোট ভাই ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহিদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চাচী এবং সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মাতা বেগম রিজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

আজ এক শোকবার্তায় পরিবেশ মন্ত্রী মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

কৃষিমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, সাংসদ শেখ হেলাল উদ্দীনের মাতা এবং সাংসদ শেখ সারহান নাসের তন্ময় এর দাদী শেখ রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপি।

আজ এক শোকবার্তায় কৃষিমন্ত্রী মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রীর শোক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, শেখ হেলাল উদ্দিন এমপির মাতা এবং শেখ সারহান নাসের তন্ময় এমপির দাদী শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমার বিদেহ আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

শিল্পমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি'র মাতা এবং সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি'র দাদী মিসেস রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি।

আজ এক শোকবাণীতে শিল্পমন্ত্রী মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছোট ভাই ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিণী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এর মাতা শেখ রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ ভ্রাতা শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, শেখ হেলাল উদ্দীন এমপি'র মাতা এবং শেখ তন্ময় এমপি'র দাদী শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

মন্ত্রী আজ এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

শিক্ষামন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি'র মাতা এবং সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এমপি'র দাদী মিসেস রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি।

আজ এক শোকবাণীতে শিক্ষামন্ত্রী মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

 

ডিএনসিসি মেয়রের শোক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছোট ভাই ১৯৭৫ সালের ১৫ আগস্টে শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিণী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এর মা এবং সংসদ সদস্য শেখ তন্ময় এর দাদী শেখ রাজিয়া নাসের এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।

মেয়র আতিকুল ইসলাম মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

Link copied!