AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি গাজী আক্তার, সম্পাদক ফুরকান


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:৫৮ পিএম, ১৬ মার্চ, ২০২৩
বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি গাজী আক্তার, সম্পাদক ফুরকান

সভাপতি গাজী আক্তার (বামে), সম্পাদক ফুরকান (ডানে)

বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ) আগামী এক বছরের জন্য (২০২৩-২০২৪ ) কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে। এতে সভাপতি পদে গাজী আক্তার এবং সাধারণ সম্পাদক পদে  নাসিরউদ্দিন ফুরকান নির্বাচিত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১৬ মার্চ) রাজধানীর তোপখানা রোডের এক হোটেলে এই কমিটি ঘোষণা করা হয়। এতে সংগঠনের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এই কমিটির সিনিয়র সহসভাপতি জুয়েল রানা (সবুজ বাংলাদেশ), সহসভাপতি সামসুল হাবিব (যুগান্তর) ও আবু বক্কর সিদ্দিক (সময় এক্সপ্রেস), যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম (যায়যায়দিন), সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান (আমার বার্তা) ও মুশফিকুর রহমান রুবেল (অগ্রণী বার্তা), কোষাধ্যক্ষ আনন্দ কুমার শীল (আমার বার্তার), দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম (আমার জন্মভূমি), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান হোসেন (জনবাণী), তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইমউল্লাহ সবুজ (বাণিজ্য প্রতিদিন) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বখতিয়ার উদ্দিন জন (আমার বার্তা) নির্বাচন হয়েছেন।

 

এছাড়াও কার্যনির্বাহী কমিটির পাঁচ সদস্য হলেন- দাউদ হাওলাদার নাইম (আমার বার্তা), আকাশ হোসেন (বাংলা লাইভ), মাহাবুব আলম (স্বদেশ বার্তা), আল আমিন (ঢাকা এক্সপ্রেস) এবং ইমদাদুল হক (প্রথম নিউজ)।

 

উল্লেখ্য, বাংলাদেশ মাল্টিমিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিএমজেএ) চলতি বছরের ১৪ জানুয়ারি আত্মপ্রকাশ করে। এরই ধারাবাহিকতায় সংগঠনের প্রথম কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে।

 

একুশে সংবাদ.কম/ব.খ.প্র/জাহাঙ্গীর

Link copied!