AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আজকের রাশিফল


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
১২:৩৯ পিএম, ২১ মে, ২০২৪
আজকের রাশিফল

আজ ২১ মে ২০২৪, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মিথুন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
 

মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

মেষ রাশির জাতক জাতিকার দিনটি সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে সকাল থেকে কিছু ঝামেলা হতে পারে। মায়ের সঙ্গে কোনো কারণে মনমালিন্য দেখা দেবে। দিনের শুরু থেকেই যৌথ ও অংশীদারি কাজে অবহেলা না করে প্রয়োজনে প্রিয়জনের সহযোগিতা নিতে পারেন। আর্থিক যোগাযোগে মাথা ঠাণ্ডা রাখুন। প্রেম ও বিয়ের আলোচনায় গুরুজনের মতামতকে গুরুত্ব দিন।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। আজ ছোট ভাই বোনের সঙ্গে কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হবে। পারিবারিক কাজে আজ আরো মনোযোগী হতে হবে। বয়স্ক কারো সঙ্গেই মতানৈক্য ও উত্তেজনা প্রকাশ করা যাবে না। প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা করলে সুখী হতে পারবেন।

মিথুন: ২১ মে-২০ জুন

মিথুন রাশির জাতক জাতিকার বকেয়া কিছু অর্থ ফেরত পেতে পারেন। খুচরা ব্যবসায়ীদের ভালো আয় হবে। কোনো বৈদেশিক উৎস থেকে ধনলাভের যোগ প্রবল। জরুরি প্রয়োজনে আজ দূরে অবস্থানরত কোনো প্রভাবশালী আত্মীয়ের সঙ্গে সাক্ষাৎ করে সহযোগিতা নিতে পারেন। কর্মস্থলে কারো ওপর দায়িত্ব অর্পণ করে নির্ভর থাকা ঠিক হবে না। যাত্রাপথে তরল পানীয়ের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

কর্কট রাশির জাতক জাতিকার দিনটি সম্ভাবনাময়। বাড়িতে কোনো রিপেয়ারিং কাজ করাতে পারেন। ব্যবসায়িক কাজে কোনো আলাপ আলোচনায় রহস্যজনক বাধা আসবে। পুরনো পরিচিত বয়স্ক ও প্রভাবশালীদের হস্তক্ষেপের কারণে পারিবারিক ক্ষেত্রে মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। নিজের কাজে কাউকে নাক গলাতে দেবেন না। ধর্মীয় কাজে নিজেকে মনোনিবেশ করুন।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

সিংহ রাশির জাতক জাতিকার আজ ব্যয় বৃদ্ধি পাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। কর্মব্যস্ত দিন হওয়াতে সাংসারিক ব্যয় বাড়বে। বিদেশ যাত্রার যোগ দেখা যায়। মানসিক অস্থিরতার কারণে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া কঠিন হতে পারে। বড় ধরনের লেনদেনের সময় কাউকে সঙ্গে রাখুন ও দলিল করে নিতে ভুলবেন না। আবেগপ্রবণ কোনো খবরে আজ আপনি উদ্বেলিত হয়ে উঠতে পারেন।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

গুরুত্বপূর্ণ কোনো বিষয় বাস্তবায়নের সময় আজ হঠাৎ উত্তেজিত হওয়ার আশঙ্কা রয়েছে। অধীনস্থ অথচ বিশ্বস্ত কাউকে সহজেই কাজে লাগাতে পারবেন। বিপরীত লিঙ্গের ব্যাপারে উৎসাহ প্রকাশ করা থেকে বিরত থাকুন। বিশ্রাম শুভ।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কন্যার জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সাথে আড্ডা দিতে পারেন। কোন বন্ধুর কাছ থেকে কিছু অর্থ সাহায্য পাওয়ার সম্ভাবনা আজ দূরের কোনো শুভ সংবাদ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে নতুন করে প্রতিদ্বন্দ্বিতার সম্মুখীন হতে পারেন। কর্মস্থলে বয়স্ক অধস্তনদের আচরণ সম্পর্কে যথেষ্ট সতর্ক থাকতে হবে। যাত্রা শুভ।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

তুলা রাশির জাতক জাতিকার দিনটি ব্যস্ততায় কাটবে। সাংগঠনিক বা রাজনৈতিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। সামাজিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো কারণে আজ আপনার শরীরটা ভালো নাও যেতে পারে। পুরনো কোনো গুরুত্বপূর্ণ কাজ সম্পাদনে একটু অবহেলা ক্ষতির কারণ হতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডা বেশ জমে উঠতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বৃশ্চিক রাশির জাতক জাতিকার বিদেশ বা দূরে ভ্রমণের যোগ প্রবল। ভাগ্য আপনার সহায় হবে। কোনো শিক্ষকের সাহায্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি আশা করা যায়। কর্মস্থলে আজ উদার মনোভাব প্রদর্শন করা ঠিক হবে না। প্রয়োজনে কিছুটা কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। ব্যবসায়ীদের আজ ঝিমিয়ে পড়া ব্যবসাকে চাঙ্গা করার জন্য দ্রুত উদ্যোগ নিতে হবে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ধনু রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক ক্ষেত্রে ঝামেলা বৃদ্ধিপাবে। পরিচিত জনের মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করতে হবে। দুর্ঘটনা এড়িয়ে চলার চেষ্টা করুন। অধীনস্থ কেউ আজ আপনাকে ভুলিয়ে নিজের কাজ আদায় করতে গিয়ে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। প্রতিটি পদক্ষেপেই সাবধান থাকলে তা কাটিয়ে ওঠা সম্ভব হবে। যাত্রাপথে না ঘুমানোই ভালো।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

মকর রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। নতুন কোনো ব্যবসা আরম্ভ করার প্রচেষ্টা সফল হতে পারে। জীবন সাথীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। প্রয়োজনীয় কাজগুলো যতটা সম্ভব দিনের শুরুতেই সম্পাদনের উদ্যোগ নিলে ভালো করবেন। আর্থিক যোগাযোগে পরিচিত কারও সহায়তা উপকারে আসবে। পানাহারে সতর্ক থাকতে হবে।

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি ঝামেলাপূর্ণ । কোন বিরোধে জড়িয়ে পড়তে পারেন। রাগ ও জেদ নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আজ কাজের লোকের কারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। আজ আপনার পুরনো কোনো অসুস্থতা বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। সামান্য অস্বস্তি দেখা দিলেই চিকিৎসকের পরামর্শ নিতে দ্বিধা করা ঠিক হবে না। ব্যয় সংকোচনে মনোযোগ বজায় রাখুন।

একুশে সংবাদ/এস কে

 

Link copied!