AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্পেসম্যাক্স প্রযুক্তি সমৃদ্ধ রেফ্রিজারেটরে রয়েছে পর্যাপ্ত জায়গা, সাথে দুর্দান্ত লুক


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৩:১৭ পিএম, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
স্পেসম্যাক্স প্রযুক্তি সমৃদ্ধ রেফ্রিজারেটরে রয়েছে পর্যাপ্ত জায়গা, সাথে দুর্দান্ত লুক

অনেক সময় বলা হয় ‘মন যেখানে, বাড়ি সেখানেই;’ এবং মন ভালো রাখতে অতিপ্রয়োজনীয় জিনিসগুলোর একটি হল খাবার। তাই, এক্ষেত্রে, বাড়ির রান্নাঘরকে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা হিসেবে দাবি করাটা ঠিক ভুল হবে না।

ব্যস্ত জীবনে সুস্বাদু খাবার রান্না করা এবং তা খাওয়া-দাওয়ায় রয়েছে এক অন্যরকমের প্রশান্তি। সেক্ষেত্রে খুব দ্রুত এবং কোন ঝামেলা ছাড়া নিজের পছন্দের খাবার তৈরি করার সবচেয়ে সহজ উপায় হল অত্যাধুনিক প্রযুক্তি সমৃদ্ধ কিচেন অ্যাপ্লায়েন্স।  

দ্রুত রান্না করতে সাহায্য করার পাশাপাশি খাবার সঠিকভাবে সংরক্ষণ করাকেও সহজ করে তুলেছে এসব আধুনিক অ্যাপ্লায়েন্স। এতে করে জীবনযাপনের মান যেমন উন্নত হয়েছে, তেমনি এসব অ্যাপ্লায়েন্সের নন্দনতাত্ত্বিক ডিজাইন বাড়ির চিরচারিত চেহারায় নিয়ে আসে নান্দনিক ভাব। এ সকল অ্যাপ্লায়েন্সগুলোর মধ্যে অন্যতম হল রেফ্রিজারেটর, যা খাবার টাটকা রাখার পাশাপাশি হেঁসেলে আনে এক অনন্য সৌন্দর্য। এমন ফ্যাশনেবল লুক ও কার্যকরী ফিচার নিশ্চিত করতে স্যামসাং নিয়ে এসেছে স্পেসম্যাক্স রেফ্রিজারেটর। রিসেসড হ্যান্ডেল ও ফ্ল্যাট ডোর সমৃদ্ধ এই রেফ্রিজারেটরগুলো বানানোই হয়েছে যেন এ অ্যাপ্লায়েন্স কিচেনের ডিজাইনের সাথে অনায়াসেই মিশে যায়।

দুর্দান্ত ডিজাইনের পাশাপাশি এই রেফ্রিজারেটরগুলোতে থাকছে স্পেসম্যাক্স প্রযুক্তি, যা বাইরে থেকে রেফ্রিজারেটরের জায়গা না বাড়িয়ে ভেতরের সংরক্ষণ ক্ষমতায় সর্বাধিক মাত্রা নিশ্চিত করে – স্টোরেজ সুবিধা প্রদান করে ৭০০ লিটার পর্যন্ত; ফলে, এতে করে পরিবারের সবার দৈনন্দিন খাবার চাহিদা পূরণ করা যায় খুব সহজেই। কম পরিমাণে হাই-এফিশিয়েন্সি ইনসুলেশন ব্যবহার করার ফলে ফ্রিজের এই অনন্য প্রযুক্তি ফ্রিজের দেয়ালকে পাতলা রাখে। স্যামসাংয়ের সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরগুলোর বাইরের মাপ বাজারের অন্যান্য রেফ্রিজারেটরের মত হলেও ভেতরে রয়েছে আরও বেশি জায়গা। এই সিরিজের ফ্রিজার (ডিপ ফ্রিজ) ক্যাপাসিটি ২৬৯ লিটার পর্যন্ত, যা বাজারে প্রচলিত চেস্ট ফ্রিজারের সমতুল্য  ।  

এই রেফ্রিজারেটরগুলিতে আরও আছে অল এরাউন্ড কুলিং সিস্টেম যা প্রতিনিয়ত তাপমাত্রা পরীক্ষা করে সর্বত্র ঠাণ্ডা বাতাসের প্রবাহ নিশ্চিত করে। এতে করে লম্বা সময়ের জন্য খাবার টাটকা ও স্বাস্থকর থাকে। এছাড়াও, এই ফ্রিজের ডিজিটাল ইনভার্টার কম্প্রেশন ৫০ শতাংশ পর্যন্ত শক্তি সঞ্চয় করে। রেফ্রিজারেটরের কুলিং চাহিদা অনুযায়ী এই ডিজিটাল ইনভার্টার স্বয়ংক্রিয়ভাবে তার গতি পরিবর্তন করে, যা সাধারণ কম্প্রেসরে হয় না। এমন প্রযুক্তিগত অগ্রগতির প্রমাণস্বরূপ, স্যামসাং সকল রেফ্রিজারেটরের  ডিজিটাল ইনভার্টার কম্প্রেসরে দিচ্ছে ২০ বছরের ওয়্যারেন্টি।

শক্তিশালী স্টোরেজ ক্ষমতা, ডিওডোরাইজিং ফিল্টারের মতো অত্যাধুনিক ফিচারসমূহ এবং কুলিং স্পিডের ওপর বাড়তি নিয়ন্ত্রণের সমন্বয় স্পেসম্যাক্স প্রযুক্তির এই রেফ্রিজারেটর সিরিজ, বড় কিংবা ছোট সব ধরনের পরিবারের জন্য দুর্দান্ত কিচেন অ্যাপ্লায়েন্স। তাই, শুধুমাত্র নিজের এবং পরিবারের জন্য হোক অথবা দাওয়াতে প্রিয়জনদের দৃষ্টি আকর্ষণের জন্যে, এই রেফ্রিজারেটর আপনার দৈনন্দিন জীবনকে করে তুলবে আরও স্বাচ্ছন্দ্যময়।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!