AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আঙুলের ম্যাজিকেই তৃপ্ত হবে সঙ্গী!


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৭:৫৮ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
আঙুলের ম্যাজিকেই তৃপ্ত হবে সঙ্গী!

যার শুরু ভালো, তার শেষ ভালো! শারীরিক সম্পর্কের বিষয়ে একথা কিন্তু অত্যন্ত খাঁটি। কেননা, ফোরপ্লে যদি জমজমাট হয়, তাহলেই জমবে আপনার রতিক্রিয়া। আর ফোরপ্লের ব্যাপারে আপনার শরীরের যে অঙ্গটা সবচেয়ে বেশি কাজ করবে তা হল আপনার হাতের আঙুল! কীভাবে ব্যবহার করবেন হাতের আঙুল? শরীরের কোন অংশে আঙুল ছোঁয়ালেই উষ্ণতা বাড়বে?

সঙ্গীর যৌনতার ইচ্ছা বহুগুণে বাড়িয়ে দেয় কানে স্পর্শ। তাই কান থেকেই শুরু করুন ফোরপ্লে। কানের পাশে আলতো করে হাতের আঙুল বোলাতে শুরু করুন প্রথমে। তারপর হাল্কা স্পর্শ বা চুম্বন করা হয় তাহলে বিছানায় আপনার সঙ্গিনীকে ধরে রাখা বড্ড মুশকিল।

ঘাড়ের ঠিক পিছনে আলতো করে আঙুল বোলাতে থাকুন। তার পর আঙুল নামিয়ে নিয়ে যান শিরদাঁড়া থেকে শুরু করে একেবারে নিতম্বের দিকে। এভাবেই আঙুল ওঠানামা করুন। দেখবেন শরীরে আগুন জ্বলে যাবে।

মেয়েদের যৌন উত্তজনা বাড়িয়ে দেয় উরু বা থাই। সঙ্গিনীকে হট করে তুলতে থাই বা উরুতে একটু আলতো করে হাতের আঙুল বুলিয়ে দিলেই ম্যাজিক দেখতে পাবেন।

পিঠ মেয়েদের কাছেও অন্যতম উত্তেজক স্থান। সেক্স করার মুড বাড়াতে চাইলে আলতো করে পিঠে হাতের আঙুল বুলিয়ে চুমু দিন। দেখবেন আপনার সঙ্গীর শরীরে তরঙ্গ বয়ে যাবে।


একুশে সংবাদ/স.প.প্র/জাহা

Link copied!