ঢাকা বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২, ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নড়াইলে হত্যা মামলায় এক ভাইকে ফাঁসি ও অপর জনকে যাবজ্জীবন কারাদন্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৫:০৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২২
নড়াইলে হত্যা মামলায় এক ভাইকে ফাঁসি ও অপর জনকে যাবজ্জীবন কারাদন্ড
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

নড়াইল প্রতিনিধি : নড়াইলে একটি হত্যা মামলায় এক ভাইকে ফাঁসি এবং অপরভাইকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন দায়রা জজ আদালত। 

রোববার সকাল ১০টায় দায়রা জজ আদালতের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন। যশোরের অভয়নগর উপজেলার কামকুল গ্রামের মৃত সোনা মোল্যার ছেলে বাছের আলী মোল্যার ফাঁসি ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অপর ছেলে কামাল মোল্যাকে যাবজ্জীবন (আমৃত্যু) কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। 


রায় ঘোষনার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। মামলার বিবরনে জানাগেছে, নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামের বাবুল মোল্যা বিধাবা বোন রোকেয়া বেগমের বাড়িতে বাছের আলী মোল্যা আসাত ও তাকে প্রায়ই উত্তাক্ত করতো। বিষয়টি আসামীদের বিভিন্ন সময়ে বাবুল মোল্যার ছেলে রেজাউল মোল্যা নিশেধ করলেও শোনোনি। ২৬ জুন ২০১৯ রাতে আসামীরা রেজাউল মোল্যাকে বাড়ি থেকে ধরে নিয়ে বাবুল মোল্যা ও মঞ্জুরুলের বাড়ির উঠানে নিয়ে আসামীরা পিটিয়ে রক্তাক্ত যখম করে। 


আহতকে উদ্ধার করে প্রথমে গ্রাম্য চিকিৎসক পরে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরেরদিন ২৭ জুন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এঘটনায় নিহতের পিতা বাবুল মোল্যা বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলা দায়ের করেন। মামলা নং ২২ তারিখ ২৭ জুন ২০১৯।

 
একুশে সংবাদ/উজ্জ্বল রায়/এইচআই.