AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বউকে তুলতে গিয়ে উলটে পড়লো বর, ভিডিও ভাইরাল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:৪৬ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২০
বউকে তুলতে গিয়ে উলটে পড়লো বর, ভিডিও ভাইরাল

 চলছে বিয়ের মওসুম। আর বিয়ে মানেই একরাশ মজা, হৈহুল্লোড় আর হইচই। বিয়ে বাড়িতে নানান কান্ডও ঘটে মাঝে মাঝেই। যা সারাজীবনেও ভোলা যায় না। এই মজার ঘটনা গুলি হয়ে থাকে সারা জীবনের সম্পদ। সম্প্রতি তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

বিয়ের পর রোমান্টিকভাবে নিজের স্ত্রীকে কোলে তুলতে গিয়েছিলেন এক স্বামী৷ সম্ভবত নিজেদের পরিণয়ের স্মৃতিকে ক্যামেরাবন্দী করতে ভিডিও রেকর্ড করছিলেন তিনি। কিন্তু বিধি বাম। স্ত্রীকে কোলে তুলতেই বিপত্তি।

শাড়ি গয়না সমেত স্ত্রীর ভর সামলাতে না পেরে পড়েই গেলেন বর। ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। নেট পাড়ার অধিবাসীরা বরের এই কীর্তি দেখে ভীষণই মজা পেয়েছেন। নানান মন্তব্য করছেন তারা কমেন্ট বক্সে। এর আগে বিয়ে বাড়ির আরেক ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় বরকে এতটাই উঁচুতে তুলে ধরা হয় যে সে পৌঁছে যায় সিলিং ফ্যানের কাছাকাছি।

এতে বেশ ঘাবড়েই যায় বর। সে সিলিং ফ্যানটি ধরে ফেলে এবং সেই ফ্যান ধরেই ঝুলতে শুরু করে। যদিও তেমন কোনো দুর্ঘটনা ঘটে নি। কিছুক্ষণ এর মধ্যেই বরকে সেখান থেকে সুরক্ষিত নামিয়ে আনেন পরিজনরা। সেই ভিডিওটিও সামাজিক মাধ্যমে ঝড় তুলেছিল। ৪ লাখ ৩০ হাজারের বেশি নেটাগরিক দেখে ফেলেন ভিডিওটি!

একুশে সংবাদ/ব/আ

Link copied!