AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টে চাকরির সুযোগ


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১১:৫৮ এএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্টে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট কর্মকর্তা। এই প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ব্যবস্থাপনা পরিচালক


পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি। তবে প্রকৌশল অথবা ফায়ার সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিষয়ে ডিগ্রিধারীদের অগ্রাধিকার পাবেন। অধিদপ্তরে পরিচালক ও তদূর্ধ্ব পদে চাকরির অভিজ্ঞতা; অথবা অন্যূন ২৫ বছরের সরকারি চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের অবসরপ্রাপ্ত পরিচালক ও তদূর্ধ্ব কর্মকর্তারা আবেদন করতে পারবেন। অধিদপ্তরে চাকরির অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের প্রাধান্য দেওয়া হবে। শারীরিকভাবে যোগ্য হতে হবে।

বয়স: ৫০ থেকে ৬০ বছর

বেতন: সাকল্যে মাসিক বেতন ১,২০,০০০ টাকা।


আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে পাঠাতে হবে। নির্ধারিত আবেদন ফরম সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েলফেয়ার ট্রাস্টের অফিস অথবা ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: চেয়ারম্যান, ফায়ার সার্ভিস ওয়েলফেয়ার ট্রাস্ট, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর, ৩৮-৪৬ কাজী আলাউদ্দিন রোড, ফুলবাড়িয়া, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি ২০২৪


একুশে সংবাদ/এস কে

Link copied!