AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এমএসএসে ৩০ জনের নিয়োগ, বেতন ২৯৩০০


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১২:০৩ পিএম, ১ অক্টোবর, ২০২২
এমএসএসে ৩০ জনের নিয়োগ, বেতন ২৯৩০০

মানবিক সহায়ক সংস্থা (এমএসএস) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি লোন সেকশনে একাধিক লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে ও  অনলাইনে আবেদন করতে পারবেন।

 

পদের নাম : লোন অ্যান্ড সেভিংস অফিসার (এলএসও)। পদের সংখ্যা : ৩০টি। আবেদন যোগ্যতা : যেকোনো বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাস। তবে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ক্ষুদ্র উদ্যোগ বা মাইক্রো এন্টারপ্রাইজ ঋণ কার্যক্রমে মাঠ কর্মী হিসেবে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতাসহ ঋণ কার্যক্রমে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

যেকোনো কর্ম এলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। মোটরসাইকেল চালানো এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকা বাধ্যতামূলক। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। ওয়ার্ড, এক্সেল, বাংলা ও ইংরেজি টাইপিং এবং ইন্টারনেট ব্যবহার জানা বাধ্যতামূলক।

 

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন প্রবেশনকালিন সময় ২১০০০-২৩৫০০ টাকা। স্থায়ী হওয়ার পর ২৭৫০০-২৯৩০০ টাকা প্রদান করা হবে।

এছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, উৎসব বোনাস ও ইনসেন্টিভ বোনাস, বার্ষিক ইনক্রিমেন্টসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ : ১৩ অক্টোবর, ২০২২

আবেদন যেভাবে : আগ্রহীদের আবেদনপত্র পাঠাতে হবে নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), ২৯, পশ্চিম পান্থপথ (৪র্থ তলা) ঢাকা-১২০৫ এই ঠিকানায়। ই-মেইলে সিভি পাঠানো যাবে : [email protected] এই ঠিকানায়।

একুমে সংবাদ/ ঢ.প/ রখ

Link copied!