AB Bank
ঢাকা শনিবার, ১৫ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনে তাসকিনের সঙ্গে দেখা করার সুযোগ


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৩:২৩ পিএম, ১১ জুন, ২০২৪
ইনফিনিক্স ভিআর ক্রিকেট ক্যাম্পেইনে তাসকিনের সঙ্গে দেখা করার সুযোগ

পুরুষ টি২০ ক্রিকেট বিশ্বকাপ উদযাপনের জন্য ভার্চুয়াল রিয়েলিটি (ভিআর) ক্রিকেট ক্যাম্পেইন চালু করেছে তরুণদের প্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ইনফিনিক্স। ‘চার্জ আপ বাংলাদেশ’ নামের ক্যাম্পেইনটি চলবে ২৯ জুন পর্যন্ত। এর মাধ্যমে ভক্তরা পাবেন ভিআর ক্রিকেটের অভিজ্ঞতা নেওয়ার সুযোগ।

ক্যাম্পেইনের চূড়ান্ত পর্যায়ে অংশগ্রহণকারীদের জন্য থাকছে বাংলাদেশের ক্রিকেট তারকা তাসকিন আহমেদের সাথে দেখা করা ও খেলার সুযোগ।তরুণদের লক্ষ্য করে রাজধানী ঢাকার বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং শপিং মলে অনুষ্ঠিত হচ্ছে এই চার্জ-আপ ভিআর ক্রিকেট ক্যাম্পেইন। ভেন্যুতে উপস্থিত দর্শকরা এই ব্যাটিং চ্যালেঞ্জে অংশ নিয়ে ভার্চুয়াল ক্রিকেটে সর্বোচ্চ স্কোর করার লক্ষ্যে খেলতে পারেন।

সর্বোচ্চ স্কোরকারী ১০জন গ্র্যান্ড ফিনালেতে তাসকিন আহমেদের সাথে একটি সুপার ওভারে অংশ নেওয়ার সুযোগ পাবেন। সর্বোচ্চ স্কোরার পাবেন তাসকিনের স্বাক্ষর করা একটি ক্রিকেট বল এবং ইয়ারবাডসহ একটি গিফট বক্স। 

তাছাড়া, সেরা স্কোরারের ১০ জনের প্রত্যেকে পাবেন একটি করে ইনফিনিক্স গিফট বক্স। প্রত্যেক অংশগ্রহণকারীর জন্য স্মৃতি স্মারক হিসেবে আছে একটি টি-শার্ট অথবা একটি পানির বোতল। অনুষ্ঠানে আরও থাকবে তাসকিন আহমেদের সাথে দেখা ও কথা বলার সুযোগ।

ক্রিকেটের আনন্দ উদযাপন ও প্রযুক্তির মাধ্যমে তরুণদের সাথে যুক্ত হওয়ার উদ্দেশ্যে ‘চার্জ আপ বাংলাদেশ’ ভিআর ক্যাম্পেইনটি আয়োজন করেছে ইনফিনিক্স। বিশেষত, চার্জিং সমাধানের ক্ষেত্রে ইনফিনিক্সের উদ্ভাবনী প্রযুক্তি তরুণদের যেকোনো সময়, যেকোনো জায়গায় চার্জড আপ থাকতে সাহায্য করে।

একুশে সংবাদ/ এস কে 

Link copied!