AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হোয়াটসঅ্যাপের ফটো গ্যালারিতে আসছে পরিবর্তন


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৬:১৪ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
হোয়াটসঅ্যাপের ফটো গ্যালারিতে আসছে পরিবর্তন

হোয়াটসঅ্যাপ গ্রাহক সুবিধার কথা ভেবে প্রতিনিয়ত নতুন নতুন ফিচার যুক্ত করছে। আর এরই ধারাবাহিকতায় এবার ফটো গ্যালারি ফিচারে আসছে পরিবর্তন। ফলে আরো সহজে অন্যকে পাঠাতে পারবেন ছবি।

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, হোয়াটসঅ্যাপের যে ফটো গ্যালারি বা ফটো লাইব্রেরি অপশনটি আছে, তাতে শিগগিরই পরিবর্তন আসতে যাচ্ছে।

কেমন পরিবর্তন আসবে হোয়াটসঅ্যাপে? বর্তমানে কাউকে হোয়াটসঅ্যাপে ছবি শেয়ার করতে চাইলে চ্যাট বক্সে যে অ্যাটাচমেন্ট অপশনটি থাকে, সেখান থেকে ফটো গ্যালারি সিলেক্ট করলেই স্ক্রিনে গ্যালারির ছবিগুলো আসে। কিন্তু সামনে আর ফটো গ্যালারি সিলেক্ট করার প্রয়োজন হবে না। অ্যাটাচমেন্ট অপশনে কিছুক্ষণ ট্যাপ করে হোল্ড করে থাকলেই পৌঁছে যাবেন ফোনের গ্যালারিতে। ফলে খানিকটা সময় ও কাজ কমবে ব্যবহারকারীর।

শোনা যাচ্ছে, বেশ কিছু ইউজারের স্মার্টফোনে এই ফিচারটি বেটা ভার্সনে চালু করা হয়েছে। যদিও হোয়াটসঅ্যাপের পক্ষ থেকে এখনো এ বিষয়ে কিছু জানানো হয়নি। তবে খবর, অদূর ভবিষ্যতে অ্যান্ড্রয়েড এবং আইওএস ইউজাররা এই ফিচার ব্যবহার করতে পারবেন।

সম্প্রতি জানা গিয়েছিল, স্ট্যাটাসে বড় পরিবর্তন আনছে হোয়াটসঅ্যাপ। ইনস্টাগ্রাম ও ফেসবুক স্টোরির মতো এবার থেকে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাসেও প্রিয়জনের নাম ট্যাগ করতে পারবেন ব্যবহারকারীরা। যাকে ট্যাগ করবেন, তার কাছে পৌঁছে যাবে নোটিফিকেশন। বাকিদের কাছে বিষয়টি গোপনই থাকবে।

একুশে সংবাদ/এস কে

 

 

 

 

Link copied!