AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্র‌্যাককে ‌ডিজিটাল সেবা দি‌বে বাংলা‌লিংক


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০১:৪৫ পিএম, ৩১ মার্চ, ২০২৪
ব্র‌্যাককে ‌ডিজিটাল সেবা দি‌বে বাংলা‌লিংক

দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও বিশ্বের সর্ববৃহৎ বেসরকারি সংস্থা, ব্র্যাক এর ভেতর একটি হয়েছে। এই চুক্তির মাধ্যমে ব্র্যাক-এর কর্মীরা বাংলালিংক-এর বিভিন্ন সুবিধা যেমন, কর্পোরেট সংযোগ, এসএমএস ব্রডকাস্ট, এবং ওকলা স্বীকৃত দেশের সবচেয়ে দ্রুতগতির ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। 

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন ও ব্র্যাক-এর অপারেশন্স ডিরেক্টর রিয়ার এডমিরাল এম মকবুল হোসেন (অবঃ) নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। 

সম্প্রতি বাংলালিংক-এর হেড অফিসে এই চুক্তি স্বাক্ষরের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ. তানজিন বলেন,” ব্র্যাক-এর মতো একটি আন্তর্জাতিক মানের দাতব্য সংস্থার সাথে যৌথ উদ্যোগে যুক্ত হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। গ্রাহকবান্ধব ডিজিটাল অপারেটর হিসেবে এন্টারপ্রাইজ গ্রাহকদের উন্নত সংযোগ ও সর্বোচ্চ মানের ডিজিটাল সেবা প্রদান করতে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ। এই চুক্তির ফলে, ব্র্যাক-এর কর্মীরা বিশেষায়িত ডিজিটাল সেবা উপভোগ করতে পারবেন, যা তাদের ডিজিটাল অভিজ্ঞতার মান বহুগুণ বাড়িয়ে দেবে। বাংলালিংক-এর বিস্তৃত ডিজিটাল সেবা উভয় প্রতিষ্ঠানের উদ্ভাবন ও বৃদ্ধিতে সহায়তা করবে বলে আমি আশা করছি।”  

ব্র্যাক-এর অপারেশন্স ডিরেক্টর রিয়ার এডমিরাল এম মকবুল হোসেন (অবঃ) বলেন, “বাংলালিংক-এর সাথে যৌথ উদ্যোগের অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। কর্মীদের প্রতি আমাদের উদ্ভাবনী ডিজিটাল সেবা প্রদানের অঙ্গিকার এই উদ্যোগের ফলে শক্ত ভিত্তি পেয়েছে। বাংলালিংক-এর আধুনিক ও উদ্ভাবনী ডিজিটাল সেবার মাধ্যমে ব্র্যাক-এর কর্মীরা কর্মক্ষেত্রে উন্নত সংযোগ উপভোগ করতে পারবে।”  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ব্র্যাক-এর টেলিকম ম্যানেজার ইঞ্জিনিয়ার এমডি. মনিরুল ইসলাম ও বাংলালিংক-এর হেড অফ স্ট্র্যাটেজিক বিজনেস, এন্টারপ্রাইজ বিজনেস, এস এম সামসুর রহমান; সেলস প্ল্যানিং এন্ড অপারেশন, এন্টারপ্রাইজ বিজনেস, মোহাম্মদ আহসান হাবীব ও বাংলালিংক-এর কর্পোরেট একাউন্ট ম্যানেজার, এন্টারপ্রাইজ বিজনেস, ফারহাদ হোসাইন বাপ্পি। নতুন ও মানসম্মত সেবা প্রদানের মাধ্যমে সম্মানিত গ্রাহকদের উন্নত সেবা ও অভিজ্ঞতা দিতে বাংলালিংক সব সময় প্রতিশ্রুতিবদ্ধ। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!