AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্যামসাং-এর নতুন ফোনে ছাড় পাচ্ছেন বাংলালিংক গ্রাহকরা


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৩:৫৩ পিএম, ১ ফেব্রুয়ারি, ২০২৪
স্যামসাং-এর নতুন ফোনে ছাড় পাচ্ছেন বাংলালিংক গ্রাহকরা

দেশের শীর্ষস্থানীয় উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, স্যামসাং বাংলাদেশের সাথে একটি দ্বিপাক্ষিক চুক্তি সাক্ষর করেছে। এর ফলে বাংলালিংক গ্রাহকরা সম্প্রতি বাজারে আসা স্যামসাং এস২৪ আলট্রা মোবাইল ফোনের প্রি-বুকিং এ বিশেষ সুবিধা উপভোগ করতে পারছেন। এই দ্বিপাক্ষিক চুক্তি বাংলালিংক গ্রাহকদের স্যামসাং-এর এই নতুন ফ্ল্যাগশিপ মোবাইলফোন ব্যবহার করার অভিজ্ঞতাকে আরো বাড়িয়ে তুলবে।  

গ্রাহকরা ২৫ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারির ভেতর দেশের যে কোন বাংলালিংক কেয়ার সেন্টার থেকে স্যামসাং-এর এই ফ্ল্যাগশিপ মোবাইল, গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ফোনটি বুকিং করলে পাবেন বিশেষ কিছু সুবিধা। এই সুবিধাগুলির মধ্যে রয়েছে ক্যাশব্যাক, বিশেষ কিছু কার্ডধারীদের জন্য ২৪ মাস পর্যন্ত ০% ইএমআই-তে মূল্য পরিশোধের সুযোগ ও আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার। এছাড়াও বাংলালিংক গ্রাহকরা প্রি-বুকিং এর ক্ষেত্রে আরো কিছু সুবিধা পাবেন, যেমন- ১২ মাস পর্যন্ত ফ্রি ২০ জিবি ইন্টারনেট, বিনামূল্যে একটি বাংলালিংক ই-সিম, ফ্রি বাংলালিংক রোমিং সাবস্ক্রিপশন ও অরেঞ্জ ক্লাব সিগ্নেচারে উন্নিত হওয়ার সুযোগ। বিশ্বের প্রথম এআই ফ্ল্যাগশিপ ফোনটি প্রাহকরা যে কোনো বাংলালিংক কেয়ার সেন্টারের পাশাপাশি বাংলালিংক-এর অফিশিয়াল ওয়েবসাইট থেকেও প্রি-বুকিং করতে পারবেন। 

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত, বলেন, “একটি গ্রাহকবান্ধব কোম্পানি হিসেবে বাংলালিংক সবসময়ই তার গ্রাহকসেবার মানকে উন্নত করার চেষ্টা করে যাচ্ছে। স্যামসাং এস২৪ আল্ট্রা ফোনটি গ্রাহকদের কাছে বিশেষ সুবিধাসহ পৌঁছে দিয়ে বাংলালিংক তার গ্রাহকসেবার প্রতিশ্রুতিকেই রক্ষা করেছে। স্যামসাং-এর এই ফ্ল্যাগশিপ মোবাইল ফোনটি আমাদের গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়ার লক্ষ্যে  তাদের সাথে দ্বিপাক্ষিক চুক্তি করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একই সাথে আমরা আশাবাদী যে, বাংলালিংক গ্রাহকরা এই বিশেষ অফারটি আনন্দের সাথে উপভোগ করতে পারবেন।”

একুশে সংবাদ/এস কে 

Link copied!