AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কমলগঞ্জে বিনামুল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৩৭ পিএম, ১৯ মার্চ, ২০২১
কমলগঞ্জে বিনামুল্যে ঔষধ সেবা ও ফ্রি মেডিকেল ক্যাম্প

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় দু'দিন ব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯মার্চ) সকাল ১০ টা থেকে বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল এর উদ্যোগে ও ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের সার্বিক সহযোগিতায় পৌরসভাধীন ভানুগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী চিকিৎসা সেবা ও বিনা মূল্যে ঔষধ বিতরণ করা হয়। এইচ,এম, বি,ডি এর মেডিক্যাল অফিসারদের সহায়তায় এবং "স'সা"ভিলার সৌজন্যে ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক মোঃ আনহার আলির সভাপতিত্বে ফ্রি মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করেন হিউম্যান কনসার্ন ইন্টারন্যাশনাল এর পরিচালক ব্যারিষ্টার ওয়াসিম আহমেদ। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম রুহেল, ধলাইর ডাক অনলাইন নিউজ পোর্টাল টোয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক সাংবাদিক আসহাবুজ্জামান শাওন, ধলাইর ডাকের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক আশরাফ সিদ্দিকী পারভেজ, তানিম হাসান, অপু আহমেদ, জালাল উদ্দীন প্রমুখ। 

দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে সাড়ে ৫ শতাধিক গরীব অসহায় রোগীর চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এর আগে (১৮ মার্চ) বৃহস্পতিবার উপজেলার সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে ৫ শতাধিক গরীব অসহায় রোগীদের চিকিৎসা সেবা দিয়ে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। 

দু'দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন ডা: আহমেদ জুবায়ের মাহদী ও ডাঃ ইসরাত জাহান নায়লা।

একুশে সংবাদ/পা/আ

Link copied!