ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

মহিলাদের যে দিকগুলু পুরুষরা বেশি পছন্দ করেন


Ekushey Sangbad
একুশে সংবাদ প্রতিনিধি    
০৫:৩৫ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২০
মহিলাদের যে দিকগুলু পুরুষরা বেশি পছন্দ করেন

বেশিরভাগ পুরুষ সব অনুভূতি জাহির করেন না।মনের সব কথা মুখে বলেন না। কিন্তু বেশিরভাগ পুরুষই মহিলাদের বিশেষ কয়েকটি দিকে আলাদা আকর্ষণ অনুভব করেন। রূপ তো বটেই, গুণও কিন্তু প্রাধান্য পায় বেশিরভাগ ক্ষেত্রে। সঙ্গীনী বেছে নেওয়ার ক্ষেত্রে পুরুষদের মাথায় থাকে বিশেষ কয়েকটি দিক। কী সেগুলো! আসুন জেনে নেওয়া যাক। যাচাই করে নিন। আপনিও কি পারফেক্ট লাইফ পার্টনার-এর মধ্যে এই দিকগুলিরই খোঁজ করছেন!

আত্মনির্ভর- বেশিরভাগ পুরুষই একজন আত্মনির্ভর মহিলার উপর বেশি আকর্ষণ অনুভব করেন। কারণ আত্মনির্ভর মহিলারা অনেক সময়ই তুলনামূলক বেশি পরিণত হন। বাস্তব সম্পর্কে অনেক বেশি সচেতন হন তাঁরা। তা ছাড়া একজন আত্মনির্ভর মহিলা নিজের কাজ নিজেই সারতে ভালবাসেন। কারও জন্য অপেক্ষা করেন না। তা ছাড়া তাঁরা নিজেই যে কোনও ব্যাপারে স্বতন্ত্র সিদ্ধান্ত নিতে অভ্যস্ত। এমনকী বেশিরভাগ কাজ তাঁরা দায়িত্ব নিয়ে করতে পারেন। ফলে আত্মনির্ভর মহিলাদের উপর বেশিরভাগ পুরুষ ভরসা করেন।

যে কোনও পরিস্থিতিতে পজিটিভ- বিপদের সময় অনেক পুরুষ ভেঙে পড়েন। বিপন্মুক্ত হওয়ার রাস্তা খুঁজে পেতে নাজেহাল হন। এই সময় কাউকে পাশে পেলে সাহস বাড়ে। এমন মহিলা যিনি যে কোনও পরিস্থিতিতে পজিটিভ থাকতে পারেন! এই গুণের অধিকারী মহিলারা একজন পুরুষকে এগিয়ে যেতে সাহায্য করেন। নতুন কিছু করার জন্য উৎসাহ দেন। সমস্যা থেকে বেরিয়ে আসতেও সাহায্য করেন। বেশিরভাগ পুরুষ এমন গুণের মহিলাদের সঙ্গ পছন্দ করেন।

আমাদের পরিবার- বেশিরভাগ পুরুষ এমন মহিলার খোঁজ করেন, যিনি তাঁর পরিবারকে নিজের করে নিতে পারে। অর্থাৎ, সঙ্গীকে আশ্বস্ত করে বলতে পারেন, আমাদের পরিবার। বেশিরভাগ পুরুষ এমন মহিলার প্রতি নিষ্ঠাবান থাকেন, যাঁরা তাঁর পরিবারকেও আপন করে নিতে পারবে।

হাসির কারণ- সারাদিনের দৌড়ঝাঁপ, কাজের ব্যস্ততা, মানসিক চাপ, দায়িত্ব-কর্তব্য পালনের চিন্তা। এত কিছুর পর একজন পুরুষ এমন কোথাও যেতে চান, যেখানে শান্তি রয়েছে। এই খোঁজ শেষ হতে পারে একজন মহিলার সংসর্গে এসে। বেশিরভাগ পুরুষ এমন মহিলাকে ভালবেসে ফেলেন, যিনি তাঁকে হাসির উৎস খুঁজে দেন। গম্ভীর স্বভাবের মহিলাদের থেকে পুরুষেরা এমন কাউকে বেশি পছন্দ করেন, যাঁর মুখের সহজ-সরল হাসি ও চটপটে স্বভাব মনের অসুখ সারিয়ে দিতে পারে।

একুশে সংবাদ/জি/আ