AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘সুন্দর হতে নোরার ৩০০ অপারেশন!’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫৫ পিএম, ২৫ জুন, ২০২৪
‘সুন্দর হতে নোরার ৩০০ অপারেশন!’

বলিউডে রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি। তবে কটাক্ষের শিকারও কম হতে হয়নি নোরাকে। কখনও তাঁর নাচ, কখনও তাঁর লুক, কখনও উঠছে প্লাস্টিক সার্জারি প্রসঙ্গ, কখনও আবার পাল্টে যাওয়া শারীরের গরন নিয়েও ওঠে প্রশ্ন।

কেরিয়ারের শুরু থেকেই নানান কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে তাঁকে। অনেকেই নোরাকে উপদেশ দিয়েছিলেন শুরুতে আইটেম ডান্সের প্রস্তাব না গ্রহণ করতে। তাহলে কোনওদিন অভিনেত্রী হতে পারবেন না।

নোরা যদিও এক সাক্ষাৎকারে বলেছিলেন, হাতের লক্ষ্মী পায়ে ঠেলায় বিশ্বাসী নন তিনি। তাই নিজের ট্যালেন্ট উপস্থাপন করতে যা যা করতে হয়, তিনি সব সুযোগই কাজে লাগিয়েছিলেন। বলিউডে রাতারাতি জনপ্রিয়ও হয়ে উঠেছিলেন তিনি।

তবে কটাক্ষের শিকারও কম হতে হয়নি নোরাকে। কখনও তাঁর নাচ, কখনও তাঁর লুক, কখনও উঠছে প্লাস্টিক সার্জারি প্রসঙ্গ, কখনও আবার পাল্টে যাওয়া শারীরীক গরন নিয়েও ওঠে প্রশ্ন।

দিন দিন লুক পাল্টে যেতে দেখা গিয়েছে নোরা ফাতেহির ক্ষেত্রে। আর তা নিয়েই নিত্য সোশ্যাল মিডিয়ায় চর্চা তুঙ্গে। এবার সামনে এল অন্য ছবি। নোরা ফাতেহির প্রথমদিকের লুক। অনেকেই জানেন, বলিপাড়ার অন্দরমহলে নোরা ফাতেহি ও প্রিন্স নারুলার প্রেম নিত্যদিন থাকে চর্চায়। এই জুটির একাধিক ছবি থেকে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। যদিও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মন্তব্য করতে দেখা যায় না তাঁদের। তাঁদের মধ্যে আদপে কোনও সম্পর্ক আছে কি না, তা নিয়েও যথেষ্ট প্রশ্ন বর্তমান।

তবে এই জুটি যতবার একসঙ্গে প্রকাশ্যে এসেছেন, ততবারই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন। এবার সামনে এল তাঁদেরই এক পুরোনো ছবি। যা দেখা মাত্রই রে-রে করে উঠল নেটপাড়ার একাংশ।

কিছু বছর আগেও নোরাকে যেমন দেখতে ছিল, এখন তার থেকে আকাশ পাতাল তফাৎ বর্তমান। আর তা দেখেই নেটিজ়েনদের একজন কটাক্ষ করে মন্তব্য করলেন, ‘৩০০ অপারেশনের আগে’ ।

সোশ্যাল মিডিয়ায় নোরার সেই সকল পুরোনো ছবি থেকে ভিডিয়ো যখন মাঝে মধ্যেই সামনে উঠে আসে, তখনই নেটদুনিয়া প্রশ্নবাণে জর্জরিত করে তোলে সেলেবকে, কেউ কেউ তো আবার তাঁর কণ্ঠেস্বরকেও কটাক্ষ করতে পিছপা হন না।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!