AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাঙ্গরের আক্রমণে ‍‍`পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান‍‍` অভিনেতার মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:১২ পিএম, ২৪ জুন, ২০২৪
হাঙ্গরের আক্রমণে ‍‍`পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান‍‍` অভিনেতার মৃত্যু

জনপ্রিয় সিনেমা ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’-এর অভিনেতা টামায়ো পেরি মারা গেছেন। জানা গেছে হাঙরের আক্রমণে তার মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৯ বছর।

রোববার (২৩ জুন) হাওয়াই দ্বীপে সার্ফিং করার সময় মারা যান তিনি।

সিএনএন এর প্রতিবেদন থেকে জানা যায়, রোববার ঠিক দুপুর ১টার আগে হনলুলু ওশান সেফটি সমুদ্র সৈকতে পৌঁছান। যখন পেরি সার্ফারের একটি হাঙরের আক্রমণে মারাত্মক আহত হয়েছেন, হনলুলু জরুরী চিকিৎসা পরিষেবার মুখপাত্র শেইন এনরাইট এমনটাই বলেছেন।

মারাত্মকভাবে আহত হওয়ার খবর পেলেও সমুদ্র থেকে পেরির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের জন্য জেট স্কি ব্যবহার করা হয়।

হনলুলু ওশান সেফটি ভারপ্রাপ্ত প্রধান কার্ট লেগার বলেন, পেরি একজন লাইফগার্ড ছিলেন যিনি সকলের কাছে প্রিয় ছিলেন, একজন পেশাদার সার্ফার ছিলেন যা বিশ্বব্যাপী পরিচিত।

স্থানীয় জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠানের বরাত দিয়ে এ প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার (২৩ জুন) বিকেলে ওহুর হাওয়াই দ্বীপের মালেকাহানা সমুদ্র সৈকতে সার্ফিং করছিলেন টামায়ো পেরি। গতকাল দুপুর ১টা সময় হাঙরের আক্রমণে এক ব্যক্তি মারাত্মকভাবে আহত হওয়ার খবর পান তারা। পরে সমুদ্র থেকে পেরির মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ উদ্ধারের জন্য জেট স্কি ব্যবহার করা হয়।

অভিনেতা পেরি দক্ষ সার্ফার ছিলেন। সবার কাছে অনেক প্রিয় ছিলেন তিনি। ওহুর উত্তর তীরবর্তী অঞ্চলে যেমন পরিচিত ছিলেন, তেমনি সারা বিশ্বের মানুষও তাকে চেনেন।

জনি ডেপ অভিনীত ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ সিনেমায় অভিনয় করে নজর কাড়েন টামায়ো। তা ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘লস্ট’, ‘ব্লু ক্রাশ’, ‘চার্লি’স অ্যাঞ্জেলস টু’, ‘হাওয়াই ফাইভ-০’, ‘অন স্ট্রেঞ্জার টাইডস’সহ অনেক সিনেমায় তিনি সফলতার সঙ্গে অভিনয় করেছেন।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!