AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত পরীমণি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩২ পিএম, ২ জুন, ২০২৪
জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। তাকে নিয়ে আলোচনার যেন শেষ নেই। এবার নতুন করে আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। একটি অনলাইন জুয়া কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছেন পরীমণি। গত মার্চে শুভেচ্ছাদূত হিসেবে পরীমণির নাম ঘোষণা করে কোম্পানিটি।

রোববার (২ জুন) নিজের ফেসবুক পেজে ওই কোম্পানির একটি বিজ্ঞাপন পোস্ট করেন নায়িকা।

দেড় মিনিটের ওই বিজ্ঞাপনে দেখা যায়, হলে বসে সিনেমা দেখছেন পরীমণি। এমন সময়ে তার মোবাইলে জুয়া কোম্পানি থেকে ১০ হাজার টাকা জেতার মেসেজ আসে। খুশিতে চিৎকার করে ওঠেন তিনি। ফ্ল্যাশব্যাকে দেখা যায়, বাংলাদেশ–ভারত ম্যাচে রোহিত শর্মার আউটে আনন্দ করছেন পরীমণি। এরপর তাকে বলতে শোনা যায়, একটু (কোম্পানির নাম) আনন্দে মেতে উঠেছিলাম। তুমিও পারো আমার মতো টিম বানিয়ে ম্যাচ প্রেডিক্ট করে জিতে নিতে নানা উপহার। ওয়েবসাইটে চলে যাও আর পেয়ে যাও আরও তথ্য।

অন্যদিকে বিচ্ছেদের দীর্ঘদিন পর পরীমণির বাসায় গিয়েছিলেন শরীফুল রাজ। এ নিয়ে কম জল ঘোলা হয়নি। ছেলের সঙ্গে সময় কাটিয়েছেন, আড্ডা দিয়েছেন, এমনকি পরীমণির রান্না করা খাবারও খেয়েছেন তিনি। তবে বাসায় যাওয়ার বিষয়টি নিশ্চিত করলেও পরীমণি জানিয়েছেন, খাবার খাওয়ার মতো ঘটনা মোটেও ঘটেনি।

ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা পরীমণি। শনিবার (১ জুন) সকালে এক ফেসবুক পোস্ট করেছেন নায়িকা। পরীমণি লিখেছেন ‘যাকে আমার বাসার দারোয়ানই গেটে অ্যালাও করবে না, সে স্বপ্নে আমার রান্না খায়!’ এই পোস্টের পর থেকেই নতুন করে আলোচনায় আছেন পরীমণি। কাকে উদ্দেশ্য করে এই পোস্ট করেছেন অভিনেত্রী এ নিয়েই চলছে নেটিজেনদের আলোচনা।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

 

Link copied!