AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকার পথে কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:২৫ পিএম, ২৪ মে, ২০২৪
ঢাকার পথে কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট

বাংলা ভাষায় ডাবিং করা জনপ্রিয় তুরস্কের সিরিজ ‘কুরুলুস উসমান’ ও ‘সুলতান সুলেমান’। এর মধ্যে ‘কুরুলুস উসমান’–এর বিশেষ আকর্ষণ নায়ক বুরাক অ্যাজিভিট, নাম নয়, উসমানী সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমান হিসেবেই বাংলাদেশে তাঁর তুমুল জনপ্রিয়তা। সবার পছন্দের এই নায়ক আসছেন বাংলাদেশে।

ঢাকার ভক্তদের সঙ্গে দেখা করতে রওনা দিয়েছেন জনপ্রিয় তুর্কি সিরিয়াল কুরুলুস উসমান সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট।

এ খবর নিশ্চিত করেছেন বুরাক নিজেই। বৃহস্পতিবার (২৩ মে) সোশ্যাল মিডিয়া ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট করেন অভিনেতা। পোস্টে জানান, তিনি রওনা হয়েছেন ঢাকার উদ্দেশে। খুব শিগগিরই ঢাকার ভক্তদের সঙ্গে দেখা করবেন তিনি।

জানা গেছে, বহুজাতিক প্রতিষ্ঠানের আমন্ত্রণেই বাংলাদেশে আসবেন কুরুলুস উসমানের নায়ক বুরাক অ্যাজিভিট। আগামী ২৬ মে বাংলাদেশে ভক্তদের সঙ্গে দেখা করবেন তিনি। 

বুরাক তুরস্কের একজন অভিনেতা। উসমানীয় সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের চরিত্রে অভিনয় করে বিশ্বজুড়ে নজড় কেড়েছেন। বর্তমানে বিশ্বের প্রায় ১৬ মিলিয়ন মানুষ সোশ্যাল মিডিয়ায় তাকে অনুসরণ করেন।

৬ ফুট উচ্চতার সুদর্শন বুরাক অ্যাজিভিটের জন্ম ১৯৮৪ সালের ২৪ ডিসেম্বর। দক্ষিণ-পূর্ব তুরস্কের মেরসিতে জন্মগ্রহণ করেন তিনি। তার বাবার নাম বুলেন্ত অ্যাজিভিট, মা শেয়হান অ্যাজিভিট। বুরাকের এক বোন আছে, তার নাম বুরসান দেনিস। বুরাক পড়াশোনা করেছেন তুরস্কের মারমারা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। তিনি ফটোগ্রাফি নিয়ে স্নাতক শেষ করেছেন। 
 

একুশে সংবাদ/এস কে

Link copied!