AB Bank
ঢাকা বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্পাই থ্রিলারে সুহানা-শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৪৮ পিএম, ১৭ এপ্রিল, ২০২৪
স্পাই থ্রিলারে সুহানা-শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খান তার নিজের ক্যারিয়ার এর পাশাপাশি ছেলে-মেয়ের ক্যারিয়ার গঠনেও বেশ মনোযোগী। একদিকে ছেলে আরিয়ানের পরিচালিত প্রথম সিরিজ ও ব্যবসায় যেমন টাকা ঢালছেন তেমনি মেয়ে সুহানার বেলাতেও থেমে নেই শাহরুখ। তার পেছনেও নাকি খরচ করতে চলেছেন বেশ মোটা অংকের টাকা।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বলিপাড়ায় মেয়ে সুহানার অবস্থান শক্ত করার জন্য নাকি ২০০ কোটি রুপি খরচ করে সিনেমা প্রযোজনা করতে চলেছেন কিং খান। পরিচালক জোয়া আখতারের হাত ধরে ইতোমধ্যেই নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ ছবি দিয়ে হাতে খড়ি হয়েছে সুহানার। তবে তার অভিনয় খুব একটা দাগ কাটতে পারেনি। সুহানাকে ঘিরে নানা ট্রল হয়। তবে এসবকে পাত্তা দেননি বাপ-বেটি।

প্রথমে জল্পনা ছিল সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় বড়পর্দায় জুটি বাঁধছে শাহরুখ-সুহানা। তার দিন কয়েক যেতেই শোনা গেল, সুজয় ঘোষের পরিচালনাতেই স্ক্রিন শেয়ার করবেন তারা। তবে শাহরুখের সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ। প্রথমবার শাহরুখ-সুহানা একসঙ্গে। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য।

জানা যায়, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করার উদ্দেশে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র তৈরি করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় যেখানে সুহানা থাকছেন, সেখানে তার বাবাকে ‘হ্যান্ডলার’-এর চরিত্রে দেখা যেতে পারে। যিনি রহস্য সমাধানে মেয়েকে চালিত করবেন। প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।


একুশে সংবাদ/হ.ক.প্র/জাহা 
 

Link copied!