AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বক্স অফিসে তাণ্ডব - টাবু, কারিনা, কৃতির অভিনয়ে রেকর্ড আয়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৫ পিএম, ৩১ মার্চ, ২০২৪
বক্স অফিসে তাণ্ডব - টাবু, কারিনা, কৃতির অভিনয়ে রেকর্ড আয়

বলিউডের জনপ্রিয় তিন অভিনয়শিল্পী টাবু, কারিনা ও কৃতি। গত ২৯ মার্চ মুক্তি পেয়েছে তাদের বহুপ্রতীক্ষিত সিনেমা ‘ক্রু’। সিনেমাটির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তারা। পর্দায় টাবু-কারিনা-কৃতির রসায়ন নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। শুধু তাই নয়, মুক্তির দ্বিতীয় দিনেই বক্স-অফিসে রীতিমতো ঝড় তুলেছেন এই তিন রমণী।

 

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, বিশ্বজুড়ে ব্যাপক সাড়া ফেলেছে ‘ক্রু’। Sacnilk.com-এর রিপোর্ট জানায়, মাত্র ২ দিনে বক্স অফিসে ১৯ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে সিনেমাটি।

জানা গেছে, মুক্তির প্রথম দিনে ৯.২৫ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। দ্বিতীয় দিনে এটা ভারতের বক্স অফিসে ৯.৬ কোটি টাকা আয় করেছে। দুদিন মিলিয়ে এখন পর্যন্ত ১৮.৮৫ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। পাশাপাশি প্রথম দিনে বিশ্বব্যাপী ২০.০৭ কোটি টাকা আয় করেছে টাবু-কারিনা-কৃতির ‘ক্রু’।

‘ক্রু’ সিনেমায় ‘ক্রু’ড় চরিত্রে অভিনয়ে করেছেন টাবু-কারিনা-কৃতি। তবে কারিনার অনবদ্য কমিক টাইমিং এবং বিমান সেবিকা হিসেবে টাবুর অভিনয় নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের। তাদের সঙ্গে যোগ দিয়েছেন কৃতি শ্যানন। সিনেমায় দেখা যাবে ডাকাতি, কমেডিসহ নানান ড্রামা। যা পুরো সময় জুড়েই দর্শকদের চোখ আটকে রাখবে পর্দায়।

সিনেমাটি নির্মাণ করেছেন রাজেশ এ কৃষ্ণান। মূলত ‘কোহিনূর’ এয়ারলাইনস ও সোনা পাচারকে কেন্দ্র করেই গল্প এগিয়েছে সিনেমাটির। তিন ত্রয়ীর ফ্লাইটের জন্য চিনাবাদামের বাক্স চুরি করা থেকে শুরু করে প্রচুর অর্থ উপার্জনের পরিকল্পনায় হলে বুঁদ হয়ে থাকবেন দর্শকেরা।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!