AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হঠাৎ কেন আক্ষেপ প্রকাশ শ্রীলেখার?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৭ পিএম, ২১ মার্চ, ২০২৪
হঠাৎ কেন আক্ষেপ প্রকাশ শ্রীলেখার?

ঠোঁটকাটা স্বভাবের বলা হয়ে থাকে টালিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। কখনো কোনো কথা আড়ালে না বলে সরাসরি বলতে পছন্দ করেন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায়ও প্রায়ই বিভিন্ন বিষয়ে কথা বলে থাকেন। এ কারণে অনেক সময় সমালোচনা ও চর্চার মুখেও পড়তে হয় এ টালি তারকাকে।


সম্প্রতি এ অভিনেত্রী তার অভিনীত ‘টলিলাইটস’ সিনেমা নিয়ে কয়েকটি পোস্ট করেছেন সোশ্যালে। সিনেমাটি করতে গিয়ে গুলজারের সঙ্গে দেখা হয় তার। প্রতিভাবান ও বহুমুখী প্রতিভার এ মানুষটি সেদিন হৃদয় ছুঁয়ে গিয়েছিল শ্রীলেখার। আর সেই স্মৃতি তুলে ধরেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গুলজারের লেখা কবিতা পড়ে, গান শুনে, সিনেমা দেখে বড় হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা। কিন্তু বর্তমান প্রজন্ম সেই বহুমুখী প্রতিভার মানুষটিকে কতটা চেনেন বা জানেন―সেই আক্ষেপই প্রকাশ করেছেন পোস্টে।

বুধবার (২০ মার্চ) রাতে ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে এ অভিনেত্রী লিখেছেন, ‘গুলজার সাহেব, আমার ভেবে দুঃখ হয় যে, এই রিলের পৃথিবী (পড়ুন প্রজন্ম) হয়তো আপনার সম্পর্কে কিছুই জানে না। আপনার কবিতা ওরা পড়েনি, আপনার লেখা গান শোনেনি এবং পরিচালক হিসেবেও হয়তো চেনে না আপনাকে।’

এর দু’দিন আগেই অবশ্য অভিনেতা অভিষেক চ্যাটার্জিকে নিয়ে পোস্ট করেছিলেন শ্রীলেখা। তাতে অর্জুন চক্রবর্তী পরিচালিত ‘টলিলাইটস’’ সিনেমা প্রসঙ্গ ছিল। সিনেমাটি মুক্তি পায় ২০০৮ সালে। এই নির্মাতার আরও নির্মাণ করা উচিত ছিল। কিন্তু কোনো কারণে তা হয়ে উঠেনি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!