AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমার নামে গুজব ছরাচ্ছে ভূঁইফোড় অনলাইন মিডিয়া: শাবনূর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৪৪ পিএম, ৩ মার্চ, ২০২৪
আমার নামে গুজব ছরাচ্ছে ভূঁইফোড় অনলাইন মিডিয়া: শাবনূর

তিনটি সিনেমায় অভিনয় করার ঘোষণা দিয়ে হঠাৎই অস্ট্রেলিয়ার সিডনি চলে যান নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বিষয়টি মিডিয়ায় নেতিবাচকভাবে তুলে ধরা হলে সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন তিনি। ছড়িয়ে পড়া বিভ্রান্তিকর খবরের জন্য প্রকাশ করেন গভীর ক্ষোভ।


রোববার ( ৩ মার্চ) বিকেলে ফেসবুকে এ বিষয়ে শাবনূর একটি স্ট্যাটাস দেন। ঘোষণা দিয়ে জানান, অস্ট্রেলিয়ায় ফিরে যাওয়ায় মিডিয়ায় বিভ্রান্তিকর খবর ছড়িয়ে পড়ে। যা দেখে রীতিমতো অবাক করেছে শাবনূরকে। কারণ অভিনেত্রীর সঙ্গে কোনো যোগাযোগ না করেই মন গড়া খবর করেছে দেশের প্রথম শ্রেণির পত্রিকা।

চিত্রনায়িকা শাবনূরের ওই ফেসবুক স্ট্যাটাস তুলে ধরা হলো-

ছোট একটি ঘোষণা
গত ১/০৩/২০২৪ তারিখ থেকে আমি লক্ষ করছি, আমার অস্ট্রেলিয়া ফিরে আসাকে কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর। দেখেশুনে মনে হচ্ছে উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে। কিছু ভূঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলবার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি, কবে ফিরব সেটা জানেন না কেউ, চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা।
 


তারা রং-ঢং মাখিয়ে আরোও কত কিছু রটাচ্ছে! আশ্চর্যের ব্যাপার, এদের দেখাদেখি মূলধারার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াও মনগড়া খবর প্রকাশ করে ভাইরাল হবার প্রতিযোগিতায় যোগ দিয়েছে।

আমার সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে। দেশের প্রায় সবাই জানেন, আমি এবং আমাদের পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করি। আমার ছেলে এখানে স্কুলে পড়াশোনা করে।

কোন দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসি, আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যাই। তাই আমাকে কি ডাকঢোল পিটিয়ে বলতে হবে কখন দেশে আসব বা কখন দেশ ছাড়ব? এখানে গোপনে দেশ ত্যাগের কি আছে?

আমি প্রায় তিন সপ্তাহ পূর্বেই অস্ট্রেলিয়া চলে এসেছি। কিন্তু এতদিন পর মনে হয় কারো কারো ঘুম ভাঙল! আরও একটি কথা, যে ছবির মহরত হয়েছে সেটার শুটিং সময়মতোই হবে। আমার অস্ট্রেলিয়া ফিরে আসার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সাথে সংশ্লিষ্টরা অবগত আছেন।

আমি সবাইকে বিনীত অনুরোধ করব, আপনারা কোনো গুজবে, বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোন গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোন সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদেরকে সময়মত জানাব।

বিশেষ দ্রষ্টব্য: বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক হতাহতের ঘটনায় আমি শোকাহত, বাকরুদ্ধ। আল্লাহ্ পাক যেন নিহতদের পরিবারের সবাইকে এই শোক সইবার শক্তি দান করেন, এবং আহত ও ক্ষতিগ্রস্তদের ধৈর্য্য দান করেন।

একুশে সংবাদ/এনএস
 

Link copied!