AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জীবনসঙ্গী খুঁজছেন নায়িকা মাহিয়া মাহি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৬ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
জীবনসঙ্গী খুঁজছেন নায়িকা মাহিয়া মাহি!

আলোচিত নায়িকা মাহিয়া মাহির সময়টা ভালো যাচ্ছে না। অভিনেত্রী তার দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর থেকে তারা আলাদা থাকছেন। জীবনের এই খারাপ সময়ে একাকিত্ব গ্রাস করেছে মাহিকে।

গত ১৭ ফেব্রুয়ারি ভিডিও বার্তায় তিনি বলেছিলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করব।

 

বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত ৩টায় নিজের ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন মাহিয়া মাহি।  ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘একা একা লাগে’।

 

দুই বিয়ে করলেও মোটেও সুখের হয়নি সংসার। অপুর সঙ্গে বিচ্ছেদ করে রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই সংসারও টেকেনি বেশি দিন। থাকছেন আলাদা।

সম্প্রতি হঠাৎ করেই ফেসবুকে এক ভিডিও পোস্ট করে বিবাহ বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। জানান, তারা আলাদা থাকছেন এবং বিচ্ছেদ চান।

 

এরপর থেকেই সোশ্যালে প্রায়ই একাকিত্ব নিয়ে পোস্ট করেন মাহি। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে এক পোস্টে মাহিয়া মাহি লিখেন, ‘একটা আস্থার জায়গা হলেই চলবে, একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে। তার এমন পোস্ট দেখে অবাক না হলেও অনেকেই ভাবছেন, সম্পর্ক থেকে বের হতে না হতেই নতুন জীবনসঙ্গী খুঁজছেন কি তবে?

২০২১ সালে গাজীপুরের রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল।

 

এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিকমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

 

একুশে সংবাদ/ সাএ

 

 

 

Link copied!