AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডিবি কার্যালয়ে হিরো আলম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২২ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
ডিবি কার্যালয়ে হিরো আলম

অমর একুশে গ্রন্থমেলা থেকে বিতাড়িত হওয়ার ঘটনায় অভিযোগ জানানোর জন্য ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের দ্বারস্থ হয়েছেন সোশ্যাল মিডিয়ার বরাতে আলোচনায় উঠে আসা কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে ডিবি কার্যালয়ে উপস্থিত হন তিনি।

 

এ ব্যাপারে হিরো আলম বলেন, একজন মানুষকে শুধু বইমেলা থেকে না, যেকোনো স্থান থেকে কেউ কাউকে বের করে দিতে পারে না। সেখানে আমাকে বইমেলায় দুয়োধ্বনি দেয়া হয়েছে। আর বিষয়টি আমার কাছে উত্ত্যক্তের বলে মনে হয়েছে। এ কারণে আমি ডিবি কার্যালয়ে এসেছি।

এর আগে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বইমেলার সোহরাওয়ার্দী উদ্যানে দর্শনার্থীদের ‘ভুয়া ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনিতে মেলা ছাড়তে বাধ্য হন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলম।

ওই দিন বিকেল চারটার দিকে পাঠক-দর্শনার্থীদের বেশ ভিড় ছিল বইমেলায়। তখন নিজের লেখা বই হাতে নিয়ে পাঠকদের কেনার জন্য উৎসাহিত করছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই একদল দর্শনার্থী ‘ভুয়া ভুয়া’ ও ‘ছি ছি’ দুয়োধ্বনিত দেয়া শুরু করেন।

একপর্যায়ে অবস্থা বেগতিক দেখে নিজ থেকেই বইমেলা থেকে বের হতে উদ্যত হন হিরো আলম। পরে মেলায় দায়িত্বরত পুলিশ সদস্যরা বেষ্টনী দিয়ে বের হয়ে যেতে সাহায্য করে তাকে।

প্রসঙ্গত, এবারই প্রথম নয়। এর আগে গত ৯ ফেব্রুয়ারি দুয়োধ্বনির কারণে বইমেলা থেকে বের হয়ে যান আলোচিত-সমালোচিত দম্পতি মুশতাক-তিশা। এরপর একই ঘটনা ঘটে ডা. সাবরিনার সঙ্গেও।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!