AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সৌদি আরবে সম্মানিত হলেন আলিয়া ভাট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৯ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৪
সৌদি আরবে সম্মানিত হলেন আলিয়া ভাট

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। গত কয়েক বছর ধরে ক্যারিয়ারের সুবর্ণ সময় পার করছেন তিনি। সম্প্রতি সৌদি আরবের রাজধানী রিয়াদে ‘জয় অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে সম্মানিত হলেন তিনি।  

‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবিতে অনবদ্য অভিনয় করায় তার হাতে ‘জয় অ্যাওয়ার্ড’ তুলে দেয়া হয়েছে। পুরস্কার হাতে নিয়ে আলিয়া বলেন, ‘সবচেয়ে বড় পুরস্কার ও সম্মান মানুষের ভালোবাসা, যা আমি পেয়েছি অভিনয়ের সুবাদে। আর সেই ভালোবাসা সঙ্গে করে নিতে যেতে এই মঞ্চে পা রাখা। যারা আমাকে ভালোবেসে এই সম্মানে ভূষিত করেছেন, তাদের সবার কাছে আমি কৃতজ্ঞ।’

অনুষ্ঠানে শাড়ি, খোলা চুল, সামান্য প্রসাধনী আর কাঁধছোঁয়া দুলে দেখা মিলে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। ছবিগুলো প্রকাশের পর আলিয়ার সাজ-পোশাক নিয়ে প্রশংসা করেছেন ভক্তরা।

শুধু ‘জয় অ্যাওয়ার্ড’ নয়, একই সময়ে আরেকটি প্রাপ্তি যোগ হয়েছে আলিয়ার ক্যারিয়ারে। আর তা হলো– নন্দিত নির্মাতা সঞ্জয়লীলা ভানসালির আগামী সিনেমা। এরই মধ্যে এই নির্মাতা ঘোষণা দিয়েছেন তার নতুন ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ থাকছেন আলিয়া ভাট। যেখানে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে তাকে দেখা যাবে। ছবিতে আরও থাকছেন সময়ের আলোচিত দুই অভিনেতা রণবীর কাপুর ও ভিকি কৌশাল।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা
 

Link copied!