AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বলিউড সুপারস্টারদের বড়লোক বউ!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৭ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৪
বলিউড সুপারস্টারদের বড়লোক বউ!

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের ভক্ত সংখ্যা প্রচুর। তাদের গ্ল্যামারাস লাইফস্টাইল তো বটেই পরিচিত মুখ হওয়ায় তারা সর্বক্ষণই খবরে থাকেন। তবে তাদের স্ত্রীরাও কম যান না। রীতিমতো স্বামীদের টেক্কা দেন তাদের স্ত্রীরা। ৫ জন বিখ্যাত অভিনেতার স্ত্রী সম্পত্তির পরিমাণ প্রায় তাদের স্বামীদের সমান। তবে কোনও দিনই সিনেমা বা ক্যামেরার সামনে আসতে চান না তারা।

 

অনিল কাপুরের স্ত্রী সুনিতা কাপুর। তিনি একজন সফল ব্যবসায়ী৷ চলচ্চিত্রে অভিনয় করতে একেবারেই পছন্দ করেন না তিনি। তিনি একজন ফ্যাশন স্টাইলিস্ট এবং বিখ্যাত ফ্যাশন ডিজাইনারদের তালিকায় অন্তর্ভুক্ত। তার ডিজাইন করা গহনা রাজপরিবারের সদস্য থেকে শুরু করে সেলিব্রিটি সবাই পরেন। ফোর্বস এবং বিজনেস ইনসাইডার অনুসারে, সুনিতা কাপুরের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৫০ কোটি টাকা

স্ত্রীর ছাপ্পান্নতম জন্মদিনে দামি গাড়ি উপহার দিলেন অনিল, দাম কত জানেন? -  Bengali News | Anil kapoor gifts wife sunita kapoor a luxurious car on her  birthday - TV9 Bangla News

সুনীল শেঠির স্ত্রী মানা শেঠির নিজস্ব পরিচয় রয়েছে। মানা শেঠি শুধু একজন সফল ব্যবসায়ীই নন, তিনি একজন সফল সমাজকর্মী এবং রিয়েল এস্টেটের ব্যবসার সঙ্গে যুক্ত। সুনীল শেঠির স্ত্রী মানা শেঠি ‘আর-হাউস’ নামে একটি লাইফস্টাইল স্টোর চালান। মানার নামে ২৮.২৩ কোটি টাকার সম্পত্তি রয়েছে।

সুনীল শেঠির স্ত্রী সফল ব্যবসায়ী ‍‍`লেডি আম্বানি‍‍` মানা শেঠি

সানি দেওলের সুন্দরী স্ত্রী পূজা দেওল সম্পর্কে খুব কম মানুষই জানেন। পূজা দেওল পেশায় একজন লেখিকা। সানি দেওলের ছবি ‘ইয়ামলা পাগলা দিওয়ানা’-এর স্ক্রিন প্লে লিখেছেন পূজা। পূজা লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন। তিনি লাইমলাইট থেকে দূরে থাকেন এবং তার পরিবার এবং সন্তানদের যত্ন নেন। ২০১৯ সালে নির্বাচন কমিশনে দেওয়া হলফনামায়, সানি দেওল তার স্ত্রীর সম্পদের বিবরণ দিয়েছিলেন, যা অনুসারে পূজার সম্পদের পরিমাণ প্রায় ৬ কোটি টাকা।

Sunny Deol‍‍`s wife Pooja‍‍`s ‍‍`sad‍‍` picture from Karan Deol‍‍`s wedding goes  viral, netizens have a lot to say:

জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশা শ্রফও কম নন। আয়েশার ফিল্ম জগতের সঙ্গে যোগ ছিল। বর্তমানে তিনি পর্দার আড়ালে সবকিছু পরিচালনা করেন। আসলে আয়েশা শ্রফ প্রযোজক। জ্যাকি শ্রফের সঙ্গে তিনি ডে কোম্পানি জ্যাকি শ্রফ এন্টারটেইনমেন্ট লিমিটেড চালান। আয়েশা ৭.৮ কোটি টাকার মালিক।

Now, Jackie Shroff‍‍`s wife Ayesha Shroff summoned by police in Call Detail  Records racket

সবশেষে আসা যাক শাহরুখ পত্নী গৌরীর কথায়৷ শাহরুখ খানের স্ত্রী গৌরী খান একাধিকবার বলেছেন, তিনি সিনেমায় কাজ করতে একদমই পছন্দ করেন না। শাহরুখ খানের সঙ্গে অনস্ক্রিন রোমান্স করার সুযোগ পেলেও তিনি ছবিতে কাজ করবেন না। গৌরী খান শাহরুখ খানের মতো বিপুল পরিমাণ অর্থ উপার্জন করেন। তিনি শুধু শাহরুখ খানের স্ত্রী হিসেবেই সিনেমা জগতে পরিচিত নন। বরং তাদের নিজস্ব একটা আলাদা পরিচয় আছে।এছাড়াও তিনি একজন সফল ইন্টেরিয়র ডিজাইনার এবং প্রযোজক। এ ছাড়া স্বামীর সঙ্গে দুবাইয়ে ব্যবসা করেন তিনি। দুবাইতে তাঁর ১৮হাজার কোটি টাকার ব্যবসা রয়েছে। জানা যায় যে গৌরীর প্রায় ১৬০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে।

Shah Rukh Khan and Gauri Khan are a power couple as they come together for  fresh photos | Filmfare.com

একুশে সংবাদ/এনএস

Link copied!