AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকায় এসে তাপসের সঙ্গে আড্ডা দিলেন, গাইলেন স্বস্তিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৬ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
ঢাকায় এসে তাপসের সঙ্গে আড্ডা দিলেন, গাইলেন স্বস্তিকা

নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে গানবাংলা চ্যানেলের প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস আর পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির একটি ভিডিও। ভিডিওতে দেখা যায়, এ দুই সেলিব্রেটি গভীর রাত পর্যন্ত মেতেছিলেন গানের আড্ডায়। আর এমন মুহূর্তেই এক নতুন ঘোষণা দিলেন পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

 

তাপসের সঙ্গে দেখা করতে এ মুহূর্তে স্বস্তিকা ঢাকাতেই রয়েছেন। গান নিয়ে চলে এ দুই তারকার দীর্ঘ আড্ডা। এবারই নতুন নয়, এর আগে পশ্চিমবঙ্গের মিমি চক্রবর্তীও গানের আড্ডায় মেতেছিলেন তাপসের সঙ্গে।

May be an image of 2 people and suit

এদিকে সম্প্রতি তাপস-স্বস্তিকার ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, তাপসের পিয়ানোর সুরে রবীন্দ্রনাথের একাধিক গান গাইছিলেন স্বস্তিকা। সুরমগ্ন ওই মুহূর্তগুলোর ভিডিও তাপস ফেসবুক রিলসের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন।
 


গানের আড্ডা বসেছিল তাপসের গানবাংলার অফিসে। গভীর রাত পর্যন্ত চলে এ আড্ডা। একাধিক গানের সঙ্গে দুই বাংলার সংগীত ও চলচ্চিত্রশিল্পের মেলবন্ধন নিয়েও কথা হয় তাপস-স্বস্তিকার।

আড্ডা যখন তুঙ্গে ঠিক সে সময়ই পশ্চিমবঙ্গে মিমি ঘোষণা দেন তাপসের সুরে গাওয়া মিমির নতুন গান ‘ভাল্লাগছে না’ মুক্তির।  মিমির ইউটিউব চ্যানেলে চলতি মাসের ২৮ জানুয়ারি মুক্তির বিষয়টি তাপসও জানিয়েছিলেন তার ফেসবুক পোস্টে।

মিমির নতুন গান ‘ভাল্লাগছে না’ মুক্তির অপেক্ষায় থাকলেও নেটিজেনদের মনে ধরেছে স্বস্তিকার গানও। অভিনেত্রী গলায় রবীন্দ্রনাথের ‘না নাগো না, ভাবনা করো না, যদিবা নীশি যায়, যাবো না, যাবো না’ গানটি এরই মধ্যে প্রশংসার বন্যায় ভাসছে নেটিজেনদের।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!