AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুবাইয়ে আরাভ খানের বাড়িতে আড্ডায় লুবাবা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫০ পিএম, ১৭ জানুয়ারি, ২০২৪
দুবাইয়ে আরাভ খানের বাড়িতে আড্ডায় লুবাবা

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে শিশুশিল্পী সিমরিন লুবাবাকে আরাভ খানের সঙ্গে দেখা গেল। দুজনের একটি ভিডিওবার্তাও আরাভ খান নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন।

 

সেই ভিডিওতে দুজনকে বিভিন্ন বিষয় নিয়ে আলাপ করতে দেখা যায়। আলাপ থেকেই বোঝা যায় লুবাবারা পুরো পরিবার আরাভ খানের আতিথেয়তা গ্রহণ করেছেন।  
আরাভ খান আলাপের এক ফাঁকে বলেন, লুবাবারা পুরো পরিবার আমার বাড়িতে বেড়াতে এসেছে।

২৪ মিনিটের ভিডিও আলাপনের চুম্বক অংশে আরাভ খান বলেন, মুক্তিযোদ্ধারা দেশকে স্বাধীন করেছে তাদের স্যালুট। তাদের যেমন ভাতা দেওয়া হয়, তেমনই প্রবাসীরা বিদেশ থেকে রেমিট্যান্স পাঠানো হয়। তাদেরও ভাতা দেওয়ার দরকার।

লুবাবার দাদা জনপ্রিয় অভিনয়শিল্পী কাদেরের সঙ্গেও তার সুসম্পর্ক ছিল এমনটাই জানিয়ে আরাভ খান বলেন, আজকে আমি এমন একজনের সঙ্গে কথা বলছি, যার দাদুর সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল। আঙ্কেল আমার বাসায় আসতো আমি আঙ্কেলের বাসায় যেতাম। সেক্ষেত্রে লুবাবা এসেছে পুরো পরিবার নিয়ে আমার বাসায় বেড়াতে।  

আরাভের কথার সূত্র ধরে লুবাবা জানায়, আরাভ প্রতি সপ্তাহে তিনবার প্রবাসীদের রান্না করে খাওয়ায়। তাই এ সপ্তাহে লুবাবা আরাভের সঙ্গে মিলে রান্না করবে এবং রান্না প্রবাসীদের খাওয়াবে।

আরাভ খান জানান তিনি প্রবাসীদের জন্য একটি ঘরোয়া খাবার রান্না করেন। এর কারণ হিসেবে তিনি বলেন, প্রবাসীরা পরিবার থেকে দূরে থাকে তাই তাদের জন্য একটা ঘরোয়া রান্না করা হয়, এ সংখ্যাটা ১০ জন, ২০ জন বা যে সংখ্যাই হতে পারে।  

এদিকে আরাভ খানের বিরুদ্ধে অভিযোগ রয়েছে তিনি প্রবাসীদের সঙ্গে আর্থিক প্রতারণা করেছেন।

বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তাকে হত্যার মামলার আসামি হয়েও দুবাইয়ে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন আরাভ। ব্যবসার আড়ালে তিনি নানা অপকর্মে লিপ্ত। তাকে ধরতে ইন্টারপোল রেড নোটিশ জারি করেছে। তারপরও বহাল তবিয়তে আছেন তিনি।

আরাভ খানের সঙ্গে লুবাবার এ ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই দেশের সামাজিক মাধ্যমে নানা ধরনের প্রতিক্রিয়া তৈরি হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!