AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গামছা-লুঙ্গি পরে এক ভিন্ন লুকে অনন্ত জলিল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪০ পিএম, ৬ জানুয়ারি, ২০২৪
গামছা-লুঙ্গি পরে এক ভিন্ন লুকে অনন্ত জলিল

দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন তিনি। বিদেশের সিনেমার মতো অ্যাকশন দেখার সুযোগ তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখেছে। ক্যারিয়ারের শুরু থেকে অ্যাকশন ধর্মী চলচ্চিত্রে অভিনয় করে আসছেন। নতুন বছর ভিন্ন এক লুকে ধরা দিলেন এই নায়ক।

চুলে আর্মি কাট, পরনে লুঙ্গি, গলায় গামছা, হাতে রেডিও অনেকটাই অচেনা এক লুক! এই লুকটি তিনি ধারণ করেছেন আলোচিত সিনেমা ‘অপারেশন জ্যাকপট’র জন্য। এর শুটিং শুরু হয়েছে কদিন আগে। শুক্রবার (৫ ডিসেম্বর) থেকে অংশ নিয়েছেন অনন্ত।

জলিল বলেন, অনেক দিন ধরেই গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু আংকেলের সাঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। অবশেষে ‘অপারেশন জ্যাকপট’ তার নির্দেশনায় কাজ করার সুযোগ হলো। ১৪ বছরের ক্যারিয়ারে তাকে এমন গেটআপে দেখেননি সিনেমার দর্শকরা। চরিত্রের প্রয়োজনেই তিনি এমন লুকে হাজির হতে যাচ্ছেন।

‘অপারেশন জ্যাকপট’ নির্মাণ করছেন বরেণ্য নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু ও কলকাতার রাজীব কুমার। সিনেমায় অনন্ত জলিল ছাড়াও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াৎ, নিপুণ, রেবেকা, মিশা সওদাগর, অমিত হাসান, রোশান, নিরব, আমান রেজা, ইমন, জয় চৌধুরী, ওমর সানী, শহিদুল ইসলাম সাচ্চু, ডন, ড্যানি সিডাক, শিবা শানু, গাংগুয়া, বড়দা মিঠু, জাদু আজাদ, নাদের চৌধুরী, সাদেক সিদ্দিকী, সাব্বির, মেহেদী হাসান ফাহিম, সাগর, খালেদ সুজন, পীরজাদা হারুন, পল্লব, শিমুল খান, খোরশেদ আলম খসরু, সাঞ্জু জন, শিপন মিত্রসহ অনেকে।


একুশে সংবাদ/স.ই.প্র/জাহা

Link copied!