AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০২৪ মাতাবে যেসব বলিউড সিনেমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৭ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
২০২৪ মাতাবে যেসব বলিউড সিনেমা

বিদায়ী বছর বলিউড পাড়া বেশ চাঙা ছিল। শাহরুখ, রণবীর, প্রভাসের চাপে কেঁপেছে বলি সিনেমা পাড়া। বলা চলে ভারতীয় সিনেমাপ্রেমীদের জন্য দারুণ একটি বছর। এবছরেও বেশ কিছু ছবি মুক্তি পাবে, যেগুলোকে ঘিরে উত্তেজনা তুঙ্গে উঠবে। একনজরে দেখে নিন ২০২৪ সালে মুক্তির অপেক্ষায় থাকা দর্শক বহুল প্রতীক্ষিত ৫ সিনেমার তালিকা।

মেরি ক্রিসমাস
দক্ষিণী অভিনেতাদের নিয়ে ইতোমধ্যেই বেশ কিছু ছবি মুক্তি পেয়েছে বলিউডে। যেগুলো দর্শক জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি বক্স অফিসেও দাপট দেখাচ্ছে। আবার কয়েকজন বলিউড তারকা অভিনয় করছেন দক্ষিণী ছবিতেও। আর সেই ট্রেন্ডে গা ভাসিয়ে আসতে চলেছে শ্রীরাম রাঘবনের ছবি ‘মেরি ক্রিসমাস’। এই ছবিতে একফ্রেমে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতি এবং বলিউড ডিভা ক্যাটরিনা কাইফকে। কিছুদিন আগেই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে যা দর্শকদের অপেক্ষার পারদ ক্রমেই বাড়িয়ে তুলেছে। ১২ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

পুষ্পা ২
‘পুষ্পা’র প্রভূত সাফল্যের পর জানা গিয়েছিল এর সিক্যুয়েল আসছে। এমনকি আল্লু অর্জুনের অদ্ভুত লুক দিয়ে এই ছবির পোস্টারও মুক্তি পেয়েছে। ফলে তারপর থেকেই ‘পুষ্পা ২’কে ঘিরে উত্তেজনা ক্রমশ বাড়ছে। ছবির একটি টিজারও কিছুদিন আগে প্রকাশ্যে আসে সামাজিকমাধ্যমে, যেখানে সবাইকে কেবল পুষ্পাকে খুঁজতে দেখা গিয়েছিল। ১৫ আগস্ট মুক্তি পেতে পারে ছবিটি।

ফাইটার
হৃতিক রোশন এবং দীপিকা পাডুকোনের অনস্ক্রিন রসায়ন দেখে ইতোমধ্যেই ‘ফাইটার’ ছবির একটি গানকে ঘিরে নেটপাড়া উত্তাল। বলাই বাহুল্য, এই ছবিতেই প্রথম একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন হৃতিক এবং দীপিকা। ছবির বেশ কিছু গান ইতোমধ্যে মুক্তি পেয়েছে। আর ‘ফাইটার’ হতে চলেছে বলিউডের প্রথম এয়ার-অ্যাকশন ছবি। ছবিটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি।

সিংহাম এগেইন
অজয় দেবগণের জাদু কি ভুলতে পারে দর্শক! তার সর্বশেষ ছবি ‘ভোলা’ সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও ‘সিংহাম’ ফ্র্যাঞ্চাইজি তার কাছে সবসময় হাতের পাঁচ। আবারও একবার পুলিশের উর্দি গায়ে দেখা যাবে অজয়কে। তবে এবার সঙ্গে থাকছে আরও দুই চমক। রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। রোহিত শেঠির কপ ইউনিভার্সের এই ফ্র্যাঞ্চাইজিতে আবারও মজবেন ভারতীয় দর্শক। ১৫ আগস্ট মুক্তি পেতে পারে এই ছবিটি।

কল্কি ২৮৯৮ এডি
২০২৪ সালের সবচেয়ে বড় এবং প্রতীক্ষিত রিলিজগুলোর মধ্যে একটি হতে চলেছে সাই-ফাই থ্রিলার ঘরানার ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত আসন্ন এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, প্রভাস, কমল হাসান, দীপিকা পাডুকোন এবং দিশা পাটানি। একাধিক ভাষায় মুক্তি পাবে এই ছবি।


একুশে সংবাদ/আ.ট.প্র/জাহা

Link copied!