AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বছর শেষে টিকটকে সেরা হলেন তারা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৫ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
বছর শেষে টিকটকে সেরা হলেন তারা

বছরের শেষ মুহূর্তে এসে বছরজুড়ে টিকটকে আলোচিত ও জনপ্রিয় ভিডিও নির্মাতাদের শীর্ষ তালিকা প্রকাশ করেছে শর্ট ভিডিও ও বিনোদনের অনলাইন প্লাটফর্ম টিকটক। ট্রেন্ড বিশ্লেষণ ও অভ্যন্তরীণ গবেষণার মাধ্যমে জানুয়ারি থেকে অক্টোবর মাস পর্যন্ত টিকটকে প্রকাশ হওয়া জনপ্রিয় ও আলোচিত ভিডিওগুলো নিয়ে প্রকাশ করা হয়েছে এই তালিকা।

 

প্লাটফর্মটিতে বিনোদন, লাইফস্টাইল, শিক্ষা, খেলাধুয়া ও সাংস্কৃতির কনটেন্ট রয়েছে। যা বিভিন্ন সময় ব্যবহারকারী দর্শকদের মুগ্ধ করেছে। আর প্রকাশ হওয়া তালিকায় ভিডিও নির্মাতাদের মধ্যে শীর্ষে রয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির, মেহজাবিন চৌধুরী, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, অনির্বাণ কায়সার, হৃদি শেখ।


‘ফর ইউ’ ফিড-এ আলোচিত ছিল তাদের ভিডিওগুলো। যেখানে রমজান প্রস্তুতি শেয়ার করেছেন সাফা কবির। ঈদের প্রস্তুতি, প্রথাগত সৌন্দর্য ও ফ্যাশন তুলে ধরেছেন মেহজাবিন, দুর্গা পূজার উৎসবের লুক শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম এবং অনির্বাণ কায়সার তুলে ধরেছেন বাংলাদেশের অপূর্ব প্রাকৃতিক সৌন্দর্য। আর হৃদি শেখ শেয়ার করেছেন মেরিল প্রথম আলো পুরস্কারের লাল গালিচার মুগ্ধকর লুক।


সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটাই জানিয়েছে টিকটক কর্তৃপক্ষ। এ ব্যাপারে টিকটকের দক্ষিণ এশিয়ার অপারেশনস লিড পূজা দত্ত জানিয়েছেন, ২০২৩ সালে বাংলাদেশে টিকটকের অভূতপূর্ব যাত্রার প্রতিফলন ঘটিয়ে সৃজনশীলতা ও সংস্কৃতির প্রাণবন্তের সংমিশ্রণে রোমাঞ্চিত আমরা। টিকটক এমন একটি প্লাটফর্মে পরিণত হয়েছে যে, এখানে বাংলাদেশিদের সৃজনশীলতা ও সংস্কৃতির বিকাশ হচ্ছে।
ফরিদপুরের সদরপুর উপজেলার ঐতিহ্যবাহী চন্দ্রপাড়া পাক দরবার শরীফের ওরছ শরীফ এর সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রস্তুতি শেষে এখন আশেকান ও জাকেরানদের মিলনের অপেক্ষায় রয়েছে চন্দ্রপাড়া পাক দরবার শরীফ।

আগামী ৩ই জানুয়ারী ৪১তম বার্ষিক ওরছ শরীফ অনুষ্ঠিত হবে। প্রতিবছরের ন্যায় এ বছরও দরবার শরীফে লক্ষ লক্ষ আশেকান জাকেরান ও মুরিদানরা সমবেত হবেন। তাদের থাকা খাওয়াসহ থাকা-খাওয়া,চিকিৎসা ও অজু-গোসলসহ নামাজ আদায়ের সব ধরণের ব্যবস্থা ইতোমধ্যে নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে নিয়োজিত রয়েছে দরবার শরীফের স্বেচ্ছাসেবী কর্মী বাহিনী। নিরাপত্তার জন্য বিশাল এলাকাজুড়ে সি.সি ক্যামেরা স্থাপন, ওয়াচ টাওয়ার, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নিজস্ব আনসার বাহিনী প্রস্তুত রাখা হয়েছে বলে জানান দরবার শরীফ কর্তৃপক্ষ। সারাদেশ ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে লাখ-লাখ ভক্তের পদচারনায় মুখরিত হবে চন্দ্রপাড়া পাক দরবার শরীফ।

আল্লাহর নৈকট্য লাভের আশায় একদিনব্যাপী চলবে রাতভর ইবাদত-বন্দেগী। ৪১তম ওরছ শরীফে সুলতানুল আওলিয়া জামানার মোজাদ্দেদ হযরত মাওলানা শাহসুফী সৈয়দ আবুল ফজল সুলতান আহমদ  শাহ্ধসঢ়;চন্দ্রপুরী নক্ধসঢ়;শবন্দী মোজাদ্দেদী (রহ.) অঞ্চলে তার আশেকান ও মুরিদানে মিলনমেলা বসবে পাক দরবার শরীফে। চন্দ্রপাড়া দরবারের মুখপাত্র মোঃ মাহাবুব রহমান জানান, ওরছ উপলক্ষে দরবার শরীফের পক্ষ থেকে দেশ-বিদেশের লাখ লাখ ভক্তদের জন্য বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এবছরআগের তুলনায় আরও বেশী মানুষের সমাগম ঘটবে বলে আশা করছি। এবছর ওরছের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!