AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাবনূরকে নিয়ে যা বললেন নাসরিন


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০১:২৬ পিএম, ৩১ ডিসেম্বর, ২০২৩
শাবনূরকে নিয়ে যা বললেন নাসরিন

বাংলাদেশের সিনেমার নন্দিত নায়িকা শাবনূর। যদিও দীর্ঘদিন শাবনূর অভিনীত নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। কিন্তু তারপরও দেশ বিদেশে শাবনূরের অসংখ্য ভক্ত রয়েছে। বাংলাদেশের সিনেমায় সবচেয়ে জনপ্রিয় নায়িকা হিসেবে যেমন যুগের পর যুগ শাবানার কথা বিশেষভাবে উল্লেখ করা হয়। ঠিক তেমনি শাবানার পর একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে, রোমান্টিক গল্পের নায়িকা হিসেবে, জনপ্রিয়তায় শীর্ষ হিসেবে শাবনূরের নামটিই আসে বারবার। সেই শাবনূরের সঙ্গে বহু সিনেমায় অভিনয় করার সুযোগ হয়েছে অভিনেত্রী নাসরিনের।

শাবনূরের সঙ্গে ‘স্বপ্নের পৃথিবী’, ‘স্বপ্নের ঠিকানা’, ‘কাজের মেয়ে’, ‘ফুলের মতো বউ’সহ আরো বহু সিনেমায় অভিনয় করেছেন। ‘ফুলের মতো বউ’ সিনেমায় তিনি শাবনূরের সঙ্গে নেগেটিভ চরিত্রে অনবদ্য ছিলেন।

শাবনূরের সঙ্গে নাসরিন সর্বশেষ ‘মন বসেনা পড়ার টেবিলে’ সিনেমায় অভিনয় করেছেন। যেহেতু দীর্ঘদিন শাবনূর নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না, তাই নাসরিনেরও শাবনূরের সঙ্গে নতুন কোনো সিনেমায় অভিনয়ের সুযোগ হয়ে উঠছেনা।

এরইমধ্যে শাবনূর দেশে এসেছেন। নিজের মতো করে সময় কাটাচ্ছেন। এখনো নাসরিনের সঙ্গে দেখা হওয়ার সুযোগও হয়ে উঠেনি।

শাবনূর প্রসঙ্গে নাসরিন বলেন, শাবনূর আমার খুব ভালো একজন বন্ধু, আমার বোন। তারসঙ্গে বহু সিনেমায় একসঙ্গে কাজ করার সুযোগ হয়েছে। যদিও ঠিক মনে নইে কোন সিনেমায় আমরা একসঙ্গে প্রথম কাজ করি, তবে যতোদূর মনেপড়ে স্বপ্নের পৃথিবী সিনেমায় আমরা প্রথম একসঙ্গে কাজ করি। এরপর আরো বহু সিনেমায় কাজ করেছি। একজন অভিনেত্রী হিসেবে শাবনূর অনন্য, অসাধারণ। এক কথায় আপাদমস্তক একজন দুর্দান্ত অভিনেত্রী। শাবনূরের বিকল্প নেই। অভিনয়ে তার তুলনা তিনি নিজেই। দীর্ঘদিন তারসঙ্গে দেখা নেই। তবে আশা করছি শিগগিরই দেখা হবে। আমি তার জন্য সবসময় দোয়া করি, যেখানেই থাকুন-আল্লাহ তাকে সুস্থ রাখুন, ভালো রাখুন।

উল্লেখ্য, গেলো ১৭ ডিসেম্বর ছিলো শাবনূরের জন্মদিন। জন্মদিন আসার আগেই তিনি ঢাকায় আসেন। ঢাকায় এসে গায়ক রবি চৌধুরীর আয়োজনে জন্মদিনের উদযাপনে অংশ নেন শাবনূর। চলচ্চিত্রে নাসরিনের পথচলা শুরু হয় ফখরুল হাসান বৈরাগী পরিচালিত ‘অগ্নিপথ’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে। ২০১২ সালের ১৮ মে তিনি এ আর মোস্তাফিজুর রহমান রিয়েলকে বিয়ে করেন। তার ঘরে দুই সন্তান। একজন এ আর কামরুন্নাহার আফরিন অন্যজন এ আর গোলাম মোর্শেদ রিজন। 

একুশে সংবাদ/এসআর

Link copied!