AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাল পাত্র পেলে বিয়ে করতে পারি: ইসরাত পায়েল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৪৪ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২৩
ভাল পাত্র পেলে বিয়ে করতে পারি: ইসরাত পায়েল

দেশের আলোচিত উপস্থাপিকা ও মডেল ইসরাত পায়েল। তিনি ২০১৫ সালে মিস হেরিটেজ প্রতিযোগিতায় বিজয়ী হন। এক সময়ের ব্যস্ত এ উপস্থাপিকাকে এখন টেলিভিশনে দেখা যায় না বললেই চলে। বরং সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ সরব।

 

এ প্রসঙ্গে ইসরাত বললেন, উপস্থাপনা একটি মার্জিত পেশা ছিলো। এখন যারা এ পেশায় আছে তারা মাল্টিটাস্কার। কে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার আর কে উপস্থাপক তা বোঝা যায় না। সবাই সবকিছু করছে। তাই এ পেশা নিয়ে আশা ছেড়ে দিয়েছি। মন্তব্যও করতে চাই না।

May be an image of 1 person
২০২৩ কেমন কেটেছে জানতে চাইলে পায়েল বললেন, বছরটি মিশ্র কেটেছে। একাধিকবার ব্যবসায়িক কাজে দেশের বাইরে গিয়েছি। ব্যবসার পরিধি বাড়িয়েছি। স্যালুন ব্যবসা শুরু করেছি। আর সোশ্যাল মিডিয়ার জন্য কনটেন্ট বানাচ্ছি সুযোগ পেলেই। ১২ বছর টেলিভিশনে উপস্থাপনা করার পর যত মানুষজন চিনেছে, তারচেয়ে বেশি চিনেছে সোশ্যাল মিডিয়ায় কনটেন্ট বানানোর পর। এ বছর পরিচিতি আরো বেড়েছে।

May be an image of 1 person and skyscraper
সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্ট করেন পায়েল। ইদানিং টাঙ্গাইলে নিজ গ্রামে সময় কাটাচ্ছেন তিনি। ছাড়ছেন সেখানে করা বিভিন্ন ভিডিও। ইসরাত এ বিষয়ে বললেন, আমি প্রয়োজনে শহরে থাকি। মন পড়ে থাকে গ্রামে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা ভিডিওগুলো মানুষ পছন্দ করছে। আমি ২০১৫ সালে ফেসবুক পেইজ খুলি। একবার একজন নারী উবার চালকের সাক্ষাৎকার নিয়েছিলাম। সেটি কয়েক মিলিয়ন দর্শক দেখেছিলো। সেই থেকে উৎসাহ আরো বেড়েছে। আমি নির্দিষ্ট প্যাটার্নে ভিডিও করি না। আমি যা তাই দর্শক দেখে।

No photo description available.
সবশেষে নতুন বছরের পরিকল্পনা জানিয়ে পায়েল বললেন, নতুন বছরে কনটেন্টের সংখ্যা আরো বাড়াবো। ব্যবসা বড় করার পরিকল্পনা রয়েছে। ভাল পাত্র পেলে আসছে বছর বিয়েও করে ফেলতে পারি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!