AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনন্ত জলিলের নামে বিপুল অঙ্কের প্রতারণা মামলা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২৪ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২৩
অনন্ত জলিলের নামে বিপুল অঙ্কের প্রতারণা মামলা

অনন্ত জলির ও বর্ষা জুটি সময় পেলেই অবসরটা কাটান নিজেদের মতো করে, ঘুরে বেড়ান ভিন্ন দেশ। এবার তারা গেলেন সৌদি আরবে। উদ্দেশ্য—পবিত্র ওমরাহ পালন।

 

এদিকে, গতকাল মঙ্গলবার অনন্ত জলিলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে আদালতে মামলা করেছেন শাফিল নাওয়াজ চৌধুরী নামে এক ব্যবসায়ী।

অনন্ত জলিল ও তার স্ত্রীর নামে প্রতারণার মামলা
মামলায় অনন্ত জলিল ছাড়াও তার মালিকানাধীন পলো কম্পোজিট নিট ইন্ডাস্ট্রি, তার স্ত্রী জাহানারা বেগম (কোম্পানির নিবন্ধিত তথ্য অনুযায়ী), কোম্পানিতে বিভিন্ন পদে কর্মরত মো. শরীফ হোসাইন, সাকিবুল ইসলাম, মিলন ও শহিদুল ইসলামকে আসামি করা হয়েছে।

কানে অনন্ত জলিলের দুই সিনেমার ট্রেলার

মামলায় বলা হয়, বাদী চুক্তি অনুযায়ী প্রায় ২৯ হাজার ২০০ ডলারের কাজ সম্পন্ন করলেও অনন্ত জলিলের মালিকানাধীন কোম্পানিটি এখন পর্যন্ত এক টাকাও পরিশোধ করেনি।

বাদীর আইনজীবী মো. রাফিনূর রহমান সাংবাদিকদের জানান, ২০২২ সালের ১৭ অক্টোবর আসামিরা পলো কম্পোজিট কোম্পানির নামে বাদীর কাছে গার্মেন্টস সম্পর্কিত কিছু কাজের জন্য অর্ডার দেন। এরপর বাদী কাজ শুরু করে কাজের বিপরীতে টাকা চাইলে আসামিরা কাজ চালিয়ে যেতে বলেন এবং এলসির মাধ্যমে টাকা দেবেন বলে জানায়। পরবর্তী সময়ে তারা আরও বেশ কিছু কাজের অর্ডার দেন। একই বছরের মার্চ পর্যন্ত বাদী সব কাজ আসামিদের বুঝিয়ে দেন। এরপর গত ১৫ মার্চ টাকা পরিশোধের জন্য মার্কেন্টাইল ব্যাংকে আসামিরা বাদীর জন্য একটি এলসি করেন। পরে বাদী টাকার জন্য ব্যাংকে যোগাযোগ করলে এলসির কাগজপত্রে ত্রুটি থাকায় তা উঠাতে ব্যর্থ হন।

এ প্রসঙ্গে মক্কা থেকে মুঠোফোনে অনন্ত জলিল বলেন, ‘এটি ব্যবসায়িক বিষয়। আমার আইনজীবীরা দেখছে বিষয়টি। এটা সম্পূর্ণ (মামলা) বানোয়াট একটা বিষয়। কি নিয়ে হয়েছে আমি নিজেও পুরোটা জানি না। আমি দেশে এসে বিষয়টি দেখছি। ইবাদত করার জন্য মক্কা-মদিনায় এসেছি। এ নিয়েই আপাতত থাকতে চাই।’

এদিকে জানা গেছে, দেশে ফিরে অনন্ত জলিল অংশ নেবেন মুক্তিযুদ্ধভিত্তিক ‘অপারেশন জ্যাকপট’ সিনেমায়। এটি পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজীব বিশ্বাস।

 

একুশে সংবাদ/এনএস

 

Link copied!