AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিবাহবিচ্ছেদের গুঞ্জন: অভিষেককে দেখে একদৃষ্টে চেয়ে থাকলেন ঐশ্বরিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৩ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২৩
বিবাহবিচ্ছেদের গুঞ্জন: অভিষেককে দেখে একদৃষ্টে চেয়ে থাকলেন ঐশ্বরিয়া

তাদের নাকি বিবাহবিচ্ছেদ হচ্ছে। ইতিমধ্যেই নাকি স্বামী অভিষেক বচ্চনের বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিপাড়ায় কান পাতলেই বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। তবে এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই।

শুধু তাই নয়, মাঝে শোনা গিয়েছিল শ্বশুর অমিতাভ বচ্চনও বৌমাকে আনফলো করেছেন তার ইনস্টাগ্রাম থেকে। তবে এত ঘটনার পরেও বচ্চন পরিবারের সবাইকে একসঙ্গে দেখা গেছে। কখনও ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে। একদিকে বিচ্ছেদের আলোচনা অব্যাহত। মেয়ের স্কুলের অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অভিষেক-ঐশ্বরিয়াকে একসঙ্গে দেখা গেল।

প্রথম দিন আলাদা আলাদা গাড়ি থেকে নামতে দেখা গিয়েছিল তাদের। তার পর অবশ্য ফিরেছিলেন একই গাড়িতে। এ বার দ্বিতীয় দিনে দেখা গেল পাশাপাশি হেঁটে স্কুলে ঢুকছেন তারা। আর এক অপরের সঙ্গে কথা বলতে ব্যস্ত। আর ঐশ্বরিয়া তো অভিষেকের দিকে একদৃষ্টে তাকিয়ে। এই ছবি প্রকাশ্যে আসতেই জন্ম নিয়েছে নতুন ভাবনা। অনেকেই ভাবছেন তা হলে এত দিন ধরে যে আলোচনা চলছে তা কি সম্পূর্ণ ভুল?

আরাধ্যার প্রথম দিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দাদু অমিতাভও। এসেছিলেন ঐশ্বরিয়ার মা-ও। তাকে হাত ধরে গাড়িতে তুলে দেন জামাই অভিষেক।

আর নাতনির পারফরম্যান্স দেখে তো মুগ্ধ দাদু। অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘‘আমাদের সকলের জন্য অত্যন্ত গর্বের একটা মুহূর্ত। মঞ্চে যে ভাবে অভিনয় করল আমাদের পরিবারের এই ছোট্ট সদস্য, তা সত্যিই ওর সহজাত প্রতিভা। যদিও ছোট্ট মানুষটা আর ছোট্ট নেই, ক্রমে বড় হয়ে উঠছে।’’ এই সব কিছুর মাঝে অভিষেক-ঐশ্বর্যার সম্পর্ক নিয়ে আলোচনা থামছে না।

একুশে সংবাদ/এসআর
 

Link copied!