AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রকাশ্যে এলো ডাঙ্কির ট্রেলার, মন ছুঁয়েছে নেটিজেনদের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৫ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
প্রকাশ্যে এলো ডাঙ্কির ট্রেলার, মন ছুঁয়েছে নেটিজেনদের

‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমার সাফল্যের পর এবার ডাঙ্কি সিনেমা দিয়ে দর্শকদের চমক দিলেন বলিউড বাদশা কিং খান। আজ বহুল প্রতীক্ষিত এ সিনেমার ট্রেলার প্রকাশিত হওয়ার পরই তা নেটিজেনদের মন ছুঁয়ে দিয়েছে।

কী আছে শাহরুখ খান অভিনীত ড্রপ ফোর ‘ডাঙ্কি’ সিনেমার ট্রেলারে? আজ মঙ্গলবার ( ৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় অন্তর্জালে এ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়।

৩ মিনিট ১ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেলারটিতে দেখা যাচ্ছে, ইংরেজি ভাষা না জানার নানা প্রতিকূলতাকে। এ সিনেমায় শাহরুখ খান অভিনীত চরিত্রের নাম হার্ডি। এ হার্ডির রয়েছে আরও চার বন্ধু। তারা হলেন মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)।

সিনেমার ট্রেলারে দেখা যাচ্ছে, শাহরুখের চার বন্ধুই লন্ডনে যেতে চান। কিন্তু সমস্যায় পড়েন ইংরেজি না জানার কারণে। ব্রিটিশ অ্যাম্বাসীতে এ কারণে অপমানিতও হতে হয় শাহরুখের বন্ধুদের।

এমন পরিস্থিতিতে শাহরুখ তার চার বন্ধুদের প্রশ্ন করেন, বৃটিশরা হিন্দি না জেনে সারা বছর ভারতে আসতে পারলে ইংরেজি না জেনে ভারতীয়রা কেন লন্ডনে যেতে পারবে না?

এমন প্রশ্ন শুধু শাহরুখের চার বন্ধুকেই ভাবিয়ে তোলেনি, এই প্রশ্ন সজোরে মনে ধাক্কা দিয়েছে দর্শকদেরও। আর তাই এরইমধ্যে নেটপাড়ায় শুরু হয়েছে ভক্তদের শাহরুখ বন্দনা।

 
প্রসঙ্গত, নেটপাড়ায় ডাঙ্কি সিনেমার ট্রেলার প্রকাশের আগে টিজার এবং ড্রপ ১, ২, ৩ আকারে গান প্রকাশ করা হয়েছে। যার সবই মুগ্ধ করেছে দর্শকদের।

‘ডাঙ্কি’র মাধ্যমে প্রথমবার ভারতের নামকরা পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা সামলেছে শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেনমেন্ট। আগামী ২২ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে শাহরুখ খান অভিনীত নতুন এ সিনেমাটি।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা 

Link copied!