AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন বছরে মীর সাব্বিরের নতুন সিনেমা


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০১:২৩ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
নতুন বছরে মীর সাব্বিরের নতুন সিনেমা

২০২১ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার পুরস্কারে ভূষিত হয়েছিলেন জনপ্রিয় অভিনেতা, নাটক ও চলচ্চিত্র পরিচালক মীর সাব্বির। ২০২১ সালে তার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছিলো সে বছরের আলোচিত সিনেমা ‘রাত জাগা ফুল’। এই সিনেমাতে অভিনয়ের জন্যই মীর সাব্বির সেরা অভিনেতার পুরস্কারে ভূষিত হয়েছিলেন। আগামী বছর তিনি নতুন সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি।

মীর সাব্বির বলেন, ‘আমার নতুন সিনেমার গল্প প্রস্তুত। একটু সময় নিয়ে কাজ ধীরে ধীরে গুছিয়ে নিয়ে আসছি। সবকিছু ঠিকঠাক থাকলে ইনশাআল্লাহ নতুন বছরেই আমার নতুন সিনেমা অর্থাৎ আমার পরিচালিত দ্বিতীয় সিনেমার কাজ শুরু করবো। আবার সবকিছু ঠিকঠাক থাকলে এই সিনেমাতেও আমি অভিনয়ও করতে পারি। আমি পূর্ণ প্রস্তুতি নিয়েই পরের সিনেমা নির্মাণ করতে যাচ্ছি। আগের সিনেমার ভুল ত্রটি মাথায় রেখে পরবর্তী সিনেমার প্রি-পোডাকসনের কাজ চলছে। কারণ দ্বিতীয় সিনেমায় কোনোরকম ছাড় দিতে চাইনা আমি। সিনেমায় কে কোন চরিত্রে অভিনয় করবেন সবই আমার মাথায় আছে। সময় হলেই সবাইকে চুড়ান্ত করে সবকিছু জানান দেবো ইনশাআল্লাহ। আপাতত আমি অভিনয় নিয়ে ব্যস্ত থাকার পাশাপাশি আমার নতুন সিনেমা নিয়েও ব্যস্ত আছি। দেখা যাক, সময় হলেই চুড়ান্ত ঘোষনা দেবো।’

এদিকে মীর সাব্বির ও তারিন জাহান গেলো ১৪ নভেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২২-এর অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামনে পারফর্ম করেছেন। এবারের পুরস্কারের সাংস্কৃতিক পর্বে মীর সাব্বির ও তারিন জাহানের অভিনয়ই ছিলো সেরা অভিনয়। তাদের নিয়ে অনুষ্ঠান পরবর্তী সময়ে বেশ আলোচনা হন। প্রধানমন্ত্রী ও তার ছোট বোন শেখ রেহানা’সহ উপস্থিত সকলেই মীর সাব্বির ও তারিন জাহানের অভিনয়ে মুগ্ধ হন। এদিকে আজ মীর সাব্বির কায়সার আহমেদ পরিচালিত ‘গোলমাল’ ধারাবাহিকের শুটিং-এ অংশ নিবেন। 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!