AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৮ পিএম, ৪ ডিসেম্বর, ২০২৩
বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট!

গত কয়েক মাস ধরেই বচ্চনদের অন্দরমহল নিয়ে জল্পনা তুঙ্গে। বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বরিয়া রাই বচ্চনের। ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি।

প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বরিয়ার। অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বরিয়া একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। এমনকি, বচ্চন পরিবারের সঙ্গেও দেখা যাচ্ছে না ঐশ্বরিয়াকে।

গত ১ নভেম্বর ৫০ বছরে পা দিলেন ঐশ্বরিয়া। কিন্তু বচ্চন পরিবারের অন্য সদস্যেরা অদ্ভুত ভাবে নীরব থাকলেন। ইনস্টাগ্রামের পাতায় ঐশ্বর্যার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন’। তবে এবার অভিষেকের হাতে বিয়ের আংটি না দেখে চিন্তায় অনুরাগীরা। তবে কি বিচ্ছেদের দিকেই ইঙ্গিত দিচ্ছেন জুনিয়র বচ্চন?

গত প্রায় দু’দশকের পথচলায় একাধিকবার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এমনকি, বার কয়েক অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবিচ্ছেদের কানাঘুষোও শোনা গিয়েছে। তবু প্রতিবার নিন্দকদের ভুল প্রমাণ করেছেন তারা। কিন্তু এবার যেন আর নিশ্চিন্তে থাকতে পারছেন না অভিষেক-ঐশ্বরিয়ার ভক্তরা।

সম্প্রতি মুম্বইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা গেল অভিষেককে। পরনে নীল শ্যুট, চুলে নতুন ছাঁট, চোখে চশমা। জুনিয়র বচ্চনের এই লুকের প্রশংসা হয়েছে যেমন, তেমনই অনুরাগীদের নজর কেড়েছে অন্য একটি বিষয়। গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম, অভিষেকের আঙুলে দেখা গেল না তাদের বিয়ের আংটি। এমনিতেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বরিয়ার বিবাদের জল্পনা রয়েছে। দূরত্ব নাকি বেড়েছে অভিষেকের সঙ্গে। জল্পনা এমনও যে, মেয়ে আরাধ্যারও দায়িত্বের বেশির ভাগটাই নাকি ঐশ্বরিয়ার। এর মাঝে অভিষেকের আঙুলে বিয়ের আংটি উধাও হতে বিচ্ছেদের দুশ্চিন্তায় তাদের ভক্তরা। সূত্র : আনন্দবাজার

একুশে সংবাদ/এসআর

Link copied!