AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাকিব-সোনালের প্রেম আর বিয়ের গুঞ্জন শোবিজ পাড়ায়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৯ পিএম, ২৮ নভেম্বর, ২০২৩
শাকিব-সোনালের প্রেম আর বিয়ের গুঞ্জন শোবিজ পাড়ায়

ঢালিউডের কিং শাকিব খানকে নিয়ে শোবিজ পাড়ায় নতুন গুঞ্জন উঠেছে। বলিউড অভিনেত্রী সোনাল চৌহানকে বিয়ে করেছেন তিনি। নতুন সিনেমা ‘দরদ’কে কেন্দ্র করে ছড়িয়ে পড়েছে শাকিব-সোনালের প্রেম আর বিয়ের গুঞ্জন।

 

হঠাৎ এমন গুঞ্জন নেটপাড়ায় ছড়িয়ে পড়ার কারণ জানতে গিয়ে জানা যায়, কিছুদিন আগেই অভিনেত্রী জিনাত শানু স্বাগতা শাকিবকে নিয়ে করেছিলেন একটি বিস্ফোরক মন্তব্য।


গণমাধ্যমে স্বাগতা বলেছিলেন, বউ না হলে ঢালিউড কিং শাকিব খানের নায়িকা হওয়া যায় না। অভিনেত্রী স্বাগতার এমন মন্তব্যের ভিত্তিতে নেটিজেনদের মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়ে শাকিব-সোনালের বিয়ের খবর।

কারণ শাকিবের হাত ধরে ঢালিউডে পা রেখেছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস আর শবনম বুবলী। যারা দুজনেই অভিনয় জীবন থেকে ব্যক্তিজীবনে হয়েছেন শাকিবের স্ত্রী। সম্প্রতি এ নায়কের হাত ধরেই ঢালিউডে পা রাখছেন বলিউডের সোনাল। তাহলে কী সোনালকেও বিয়ে করেছেন শাকিব? এমন প্রশ্ন উঁকি দিচ্ছে নেটিজেন আর ভক্তদের মনে।

এদিকে প্যান ইন্ডিয়ার নতুন সিনেমা ‘দরদ’-র ভারত অংশের শুটিং শেষ করেছেন শাকিব- সোনাল। ভারতের বেনারসে ২৫ দিনের শুটিং শেষ করে এই মুহূর্তে বাংলাদেশে অবস্থান করছেন শাকিব।

অন্যদিকে কিছুদিনের মধ্যেই ঢাকায় আসবেন বলিউডের জনপ্রিয় নায়িকা সোনাল চৌহান। আগামী ১০ ডিসেম্বর থেকে নতুন এ সিনেমার বাংলাদেশ অংশের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে তাদের।

 

একুশে সংবাদ/না.স

Link copied!