AB Bank
ঢাকা মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিশার ৯ মিনিটের কল রেকর্ড ফাঁস, বেরিয়ে আসল অনেক কিছু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৭ পিএম, ২০ নভেম্বর, ২০২৩
তিশার ৯ মিনিটের কল রেকর্ড ফাঁস, বেরিয়ে আসল অনেক কিছু

ছোট পর্দায় অনবদ্য অভিনয় করলেও ক্যারিয়ারে ব্যক্তিজীবন নিয়ে একাধিকবার আলোচনা-সমালোচনায় উঠে এসেছেন অভিনেত্রী তানজিন তিশা। প্রতিবারই টক অব দ্য টাউনে রূপ নিয়েছে তার ইস্যু। কিছুদিন আগেই কয়েকটি সংবাদমাধ্যমে আত্মহত্যার চেষ্টা শিরোনামে খবর প্রকাশ হয়। অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে সম্পর্কে জটিলতা থেকে এমনটা করেছেন বলেও দাবি করা হয় সংবাদে।

তিশা অবশ্য পরে প্রেমের সম্পর্কের কথা অস্বীকার করেন। এমনকি এ ব্যাপারে চ্যানেল 24-এর সাংবাদিক জানতে চাইলে সাংবাদিকদের উড়িয়ে দেয়ার হুমকি দেন তিনি। চাকরিচ্যুত ও আইনের আওতায় আনবেন বলেও হুমকি দেন। আর এ নিয়ে যখন সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে বিভিন্ন সমালোচনা ও কটাক্ষ চলছে, ঠিক ওই সময় তিশার ৯ মিনিটের একটি ফোনালাপ ফাঁস হলো।

সোশ্যালে অভিনেত্রীর ফাঁস হওয়া ওই ফোনালাপটি অনেক পুরনো। এর আগে সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিশা। যদিও বেশি দিন টিকেনি ওই সম্পর্ক। তখন হাবিবের সঙ্গে সম্পর্ক নিয়ে গায়কের সাবেক স্ত্রী রেহান চৌধুরীর সঙ্গে কথা বলেছিলেন অভিনেত্রী। আর ওই ফোনালাপটি নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যালে।

৯ মিনিটের ফোনালাপের অডিওতে গায়কের সাবেক স্ত্রী রেহানের কাছে তিশা বার বার জানতে চাচ্ছিলেন, তাদের মধ্যকার সম্পর্ক ঠিক হয়েছে কিনা। যদি ঠিক হয়ে যায় তাহলে হাবিব ও রোহানের মাঝখান থেকে তিনি সরে যাবেন।

ফোনালাপে হাবিবের সাবেক স্ত্রী রেহানকে তিশা বলেন, আমি তিশা বলছি। আমি আজ মেন্টালি-ফিজিক্যালি অসুস্থ হয়ে গেছি। তোমাকে ফোন করতে আমি বাধ্য হয়েছি। হাবিব কি এখন তোমার এখানে? একটা সম্পর্কে আমি কতটা ইগনোর সহ্য করে যাচ্ছি। যদি তোমার সঙ্গে হাবিবের সম্পর্ক ঠিক হয়ে যায়, তাহলে ওকে ছেড়ে দেব আমি। আমার কাছে হাবিবও স্বীকার করে না এ কথাটা।


অভিনেত্রী বলেন, আমার ক্যারিয়ারটা নষ্ট হয়ে যাচ্ছে। ভালোবাসার জন্য ক্যারিয়ার চলে যাক, তাতে কিছু যায় আসে না। আমি জানি এখন হাবিব তোমার ওখানে। আমি জানতে চাচ্ছি তোমরা কি গেট ব্যাক বরবা? আমি তাহলে সরে যাব, আমাকে শুধু এটা জানাও। আমি তোমার কাছে জানতে চাই, হাবিব কী আমাকে শুধু নিজের স্বার্থে ব্যবহার করছে?

ফাঁস হওয়া ফোনালাপ থেকে এটাও জানা যায়, হাবিবের মা তিশার ওপর প্রচণ্ড বিরক্ত ছিলেন।

 


একুশে সংবাদ/ন.প.প্র/জাহা

Link copied!